Sun. Dec 5th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

অসহায় ক্ষুধার্থ মানুষের পাশে দাড়াঁলেন ইরাক প্রবাসী কল্যাণ পরিষদ

1 min read

 3,254 total views,  2 views today

প্রাণঘাতী (কোভিভ-১৯) নামক করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে স্থবির হয়ে পড়েছে। সমগ্র পৃথিবীর জন জীবন এরই ধারাবাহিকতায়
পৃথিবী অন্যান্য দেশের মত বাংলাদেশের চিত্র প্রায় একই।এমন সংকটপুর্ণ মুহুর্তে স্বদেশে লকডাউনে থাকা, সাধারণ খেটে খাওয়া অসহায় মানুষের কথা বিবেচনা করে।
ইরাক প্রবাসী কল্যাণ পরিষদ এর অর্থায়নে সিলেট বিভাগের প্রত্যন্ত গ্রামের হতদরিদ্র ও নিম্নমধ্যবিত্ত অসহায় পরিবারের – মধ্যে খাদ্য সামগ্রী সহায়তা করা হয়েছে।সংগঠনটি বাংলাদেশের কিছু সেচ্ছাসেবীর মাধ্যমে খেটে খাওয়া ৩৫ টি পরিবারের দাড়প্রান্তে গিয়ে, খাদ্য সামগ্রী পৌছেঁ দেয়।

এই বিষয়ে সংগঠনের দায়িত্বে থাকা সহ-সভাপতি, আলফাত নুর ও, সাধারন সম্পাদক মোঃ আসলাম জানান। আমরা ইরাকে থাকলেও বর্তমান পরিস্থতিতে দেশের মানুষের জন্য আমাদের হৃদয় কাঁদে। তাই দেশের অসহায় ক্ষুদার্থ মানুষের কথা চিন্তা করে বিবেকের তাড়নায় তাদের পাশে দাড়ানোর চেষ্টা করছি। তারা আরো জানান করোনা মোকাবেলায়, এই সহায়তা সাধ্যানুযায়ী অব্যাহত থাকবে। ইনশাআল্লাহ। এবং সংগঠন এর
সাংগঠনিক সম্পাদক -সোহেল রানা, দেশের বর্তমান ক্লান্তিলগ্নে সরকারের পাশাপাশি, দেশের বিত্তবানদের অসহায় মানুষের পাশে এগিয়ে আসার অনুরোধ করেন। এবং হোম কোয়ারেন্টাইনে থেকে করোনা মোকাবেলার জন্য নিজে ও আশেপাশের মানুষকে সুরক্ষিত রাখতে নিত্যান্ত প্রয়োজন ছাড়া বাসার বাহিরে বের হবেন না, এ নিয়ে সর্বস্থরের জনগনের প্রতি অনুরোধ জানান।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.