Sun. Dec 5th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

ইতিহাস ও ঐতিহ্যকে লালন করে সাজানো হচ্ছে সিলেট নগরী

1 min read

 3,159 total views,  2 views today

ডেস্ক :: সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সিলেটের ইতিহাস ঐতিহ্যকে লালন করেই নগরীকে সাজানো হচ্ছে। সিলেট সিটি করপোরেশনের গুরুত্বপূর্ণ বিভিন্ন মোড়ে সৌন্দর্য্য বর্ধণ অবকাঠামো নির্মান করা হচ্ছে। নির্মিত অবকাঠামোগুলোতে নগরীর ট্রাফিক কার্যক্রম পরিচালনায় সহায়ক ব্যবস্থা রাখা হয়েছে।

নগর ভবনের সামনে নবনির্মিত “নগর চত্বর” অবকাঠামোর উদ্বোধন কালে এসব কথা বলেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

রবিবার সন্ধ্যায় সিলেট সিটি করপোরেশনের সৌন্দর্য্য বর্ধণ প্রকল্পের আওতায় নবনির্মিত নগর চত্বর অবকাঠামো উদ্বোধন করেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন সিসিকের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, সিসিকিরে প্রধান প্রশাসনিক কর্মকর্তা হানফিুর রহমান, সহকারী প্রকৌশলী শামসুল হক, ইউনাইডেট কমার্সিয়াল ব্যাংক (ইউসিবি) এর সিলেট রিজিওনাল হেড আমিনুল হক, ডিজাইন আর্টিস্টির ব্যবস্থাপনা পরিচালক আজহার উদ্দিন কাওসার, সিইও মো. ইসহাক রাজি শাহনওেয়াজ, সহকারী প্রকৌশলী মোস্তাফজিুর রহমান মাশরুর, আরেফিন ইসলাম আকাশ ও সমাজকর্মী জুরজে আব্দুল্লাহ গুলজার।

ইউনাইডেট কমার্সিয়াল ব্যাংক (ইউসিবি) এর সিলেট রিজিওনাল হেড আমিনুল হক বলেন, আধ্যাত্মিক ও পর্যটন নগরীর সিলেটের সৌন্দর্য্য বর্ধনে সিলেট সিটি করপোরেশনের সাথে আমরা অংশীদার হতে পেরে গর্বিত।

ডিজাইন আর্টিস্টির ব্যবস্থাপনা পরিচালক আজহার উদ্দিন কাওসার বলেন, বিলুপ্ত হয়ে যাওয়া সিলেটের ঐতিহাসিক স্থাপনা আবু সিনা ছাত্রাবাস ও বন্দর এলাকার স্মৃতি ধরে রাখতে লাইট হাউজের ভাবনার সমন্বয় করে নির্মান করা হয়েছে নগর চত্বরের এই অবকাঠামোটি।

ইউনাইডেট কমার্সিয়াল ব্যাংক (ইউসিবি) এর আর্থায়নে ডিজাইন প্রতিষ্টান আর্টিস্টি এই প্রকল্পটি বাস্তবায়ন করেছে।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.