Mon. Jun 14th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

ঐতিহ্যবাহী শ্রীধরা ডি.এস.পি ক্লাবের পক্ষথেকে খাদ্যসামগ্রী উপহার

1 min read

 298 total views,  2 views today

এম.এ জয়নুল চৌধুরী:বিয়ানীবাজার উপজেলার পৌরশহরের ১নং-ওয়ার্ডের ঐতিহ্যবাহী শ্রীধরা ডি.এস.পি ক্লাবের পক্ষথেকে প্রায় দেড় লক্ষ টাকা ব্যয় প্রথমধাপে এলাকার ৭০টি পরিবারকে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

সারাদেশের ন্যায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে অসহায় হয়েপড়া গরিব ও কর্মহীন মধ্যবিত্তদের ত্রাণ সহায়তায় প্রবাসীদের অর্থায়নে বিশেষ ত্রাণ তহবিল গঠন করে প্রথমধাপে ৭০ টি পরিবারকে এ ত্রাণ সহায়তা প্রদান করা হয়। আজ রবিবার (১২ এপ্রিল) ডি.এস.পি ক্লাবের সার্বিক তত্ত্বাবধানে রাত ৯টায় সকলের ঘরে ঘরে এ সকল ত্রাণসামগ্রী পৌঁছে দেয়া হয়।

ত্রাণসামগ্রীর তালিকার মধ্যে প্রতিটি পরিবারের জন্য ছিলো ২০ কেজি করে চাল, ৫ কেজি পেয়াজ, ৫ কেজি আলু, ২-লিটার তেল, ২ কেজি চানা, ২ কেজি ডাল, ১ কেজি লবণ ও ১ কেজি খেজুর।

আসছে রমজান ও করোনা ভাইরাসের আরো কঠিন পরিস্থিতির কথা মাথায় রেখে ত্রাণ তহবিলের সংগ্রহকৃত অর্থ দুই ভাগে বিভক্ত করে সর্ব সম্মতিক্রমে প্রথমধাপে এ সহায়তা প্রদান করার সিন্ধান্ত গ্রহণ করা হয়েছে।

ত্রাণসামগ্রী বিতরণ উপস্থিত ছিলেন, শ্রীধরা ডি.এস.পি ক্লাবের উপদেষ্টা মন্ডলির সদস্যদের মধ্যে আবু বকর আবু, ১নং-ওয়ার্ডের কাউন্সিলর হাফিজ এমাদ আহমদ, রাসেদ নাবিল, জাকির আহমদ, হুসেন আহমদ, শিব্বির আহমদ, জাহাঙ্গীর আলম, জামাল হোসেন, জিবুল আহমদ, মাহবুব আহমদ, জাবেদ আহমদ, আব্দুল মান্নান, উজ্জ্বল হক ডি.এস.পি ক্লাবের সভাপতি আলী আকবর, সাধারণ সম্পাদক লুৎফুর রহমান। আরো উপস্থিত ছিলেন আবজল হোসেন, মিনহাজুল ইসলাম, কাইয়ুম সিদ্দিকি, রাসেল আহমদ, পাভেল আহমদ, কামরুল হক প্রমুখ।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.