Sun. Dec 5th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

করোনা ভাইরাস এর সংক্রমণ প্রতিরোধে উপজেলা প্রশাসন চুনারুঘাট এর অভিযান

1 min read

 2,228 total views,  2 views today

বিপ্লব আচার্য্য (ভ্রাম্যমান প্রতিনিধি)

করোনা ভাইরাস এর সংক্রমণ প্রতিরোধে আজ আমতলী বাজার, দেওরগাছ বাজারে সরকারি নির্দেশনা অমান্য, মাস্ক ব্যবহার না করা, স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক প্রণীত স্বাস্থ্যবিধি না মেনে দোকান পরিচালনা করায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) জনাব মিলটন চন্দ্র পাল। সার্বিক সহযোগিতায় ছিল চুনারুঘাট থানা পুলিশের একটি দল। সর্বমোট ৬ টি মামলায় ৫৭০০/- টাকা অর্থদণ্ড আরোপ করা হয়।

সারাবিশ্বের ন্যায় বাংলাদেশেও করোনা ভাইরাসের সংক্রমণ দিন দিন বৃদ্ধি পাওয়ায় চুনারুঘাটবাসীকে বিনা প্রয়োজনে বাসা থেকে বের না হওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে। স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক প্রণীত স্বাস্থ্য বিধি অনুযায়ী প্রতিটি মার্কেটের সামনে জীবাণুমুক্তকরণ এর প্রয়োজনীয় ব্যবস্থা রাখার জন্য জন্য দোকান মালিক সমিতির সকল সদস্যদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অনুরোধ করা হচ্ছে।

ইতোমধ্যে চুনারুঘাটে ৫৪ জন করোনা ভাইরাস এ আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং ১ জন মারা গেছে। সচেতনতার অভাবে চুনারুঘাটে করোনা ভাইরাসের সংক্রমণ আরো মারাত্মক আকার ধারণ করতে পারে মর্মে উপজেলা স্বাস্থ্য বিভাগ আশঙ্কা প্রকাশ করেছে।

উপজেলা প্রশাসন চুনারুঘাটের সকল শ্রেণী-পেশার মানুষকে করোনা ভাইরাস প্রতিরোধে সরকার প্রণীত যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানাচ্ছে।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.