Fri. Jun 18th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

করোনা যুদ্ধে জয় করলেন সাংবাদিক গোবিন্দ দেব

1 min read

 3,282 total views,  2 views today

জগন্নাথপুর প্রতিনিধি::নিজ বাসায় থেকেই করোনার সাথে ১৪ দিন যুদ্ধ করে জয় করেছেন জগন্নাথপুর পৌর এলাকার বাসিন্দা গোবিন্দ দেব।।তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলা টিভি ও জাতীয় দৈনিক আমাদের সময় পত্রিকা ও সিলেট ভয়েস ডটকম এর জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত।। দীর্ঘ ১৪ দিন হোম আইসোলেশনে থেকে নিয়ম মেনে চিকিৎসা করেন। আজ ৫ আগষ্ট বৃহস্পতিবার সকালে ১০ টায় সুস্থ হয়ে জগন্নাথপুর হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়িতে ফিরলেন । সাংবাদিক গোবিন্দ দেব আবার গনমাধ্যম কাজে ফিরলেন ।।।
এ বিষয়ে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সূদন ধর বিষয়টি নিশ্চিত করে বলেন,আজ আমরা ছাড়পত্র দিয়েছি।
তিনি হোম আইসোলেশনে থেকে তিনি সুস্থ হয়েছেন। এ বিষয়ে গোবিন্দ দেব বলেন ১৪ দিন আইসোলেশনে ছিলাম ।সবার দোয়া ও আশির্বাদ পেয়ে ।আজ আমি সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছি ।।

এর আগে গত ২৩ জুলাই তিনি করোনা ভাইরাস (কোভিড-১৯) পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন।সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাব থেকে প্রকাশিত কোভিড-১৯ পরীক্ষায় সাংবাদিক গোবিন্দ দেব করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হন।।।।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.