Fri. Jun 18th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

কানাইঘাটে অস্ত্রের মুখে ধর্ষণ, গোয়াইনঘাট থেকে যুবক গ্রেফতার

1 min read

 1,521 total views,  2 views today

ডেস্ক:: সিলেটের কানাইঘাটে আলোচিত গণধর্ষনের ঘটনার মূল হোতা আবুল কালাম আজাদকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। আজ রবিবার (৫ জুলাই) সকাল দশটায় গোয়াইনঘাটের রাধানগর গ্রামে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে। সে উপজেলার ব্রাম্মনগ্রামের নূর উদ্দিনের ছেলে। ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে ইতিমধ্যে কানাইঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার ৭ নং দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়নের ব্রাহ্মণ গ্রামের জৈনক গৃহবধূকে আবুল কালাম আজাদ ও মুক্তার হোসেন নামের দুই যুবক অস্ত্রের মুখে ধর্ষণ করে। উক্ত ঘটনা লোকমুখে এবং বিভিন্ন অনলাইন পোর্টালে সংবাদের প্রেক্ষিতে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম এর নজরে আসে। বিষয়টি দেখতে ও আসামিদের গ্রেফতার করতে পুলিশ সুপার (গোয়েন্দা শাখা) ডিবি,কানাইঘাট সার্কেল এবং কানাইঘাট থানা পুলিশকে নির্দেশনা প্রদান করেন।

পুলিশ সুপারের নির্দেশ পেয়েই (সহকারী পুলিশ সুপার) কানাইঘাট সার্কেল আব্দুল করিমের সার্বিক তত্ত্বাবধানে অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম এর নেতৃত্বে একাধিক টিম বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা শুরু করে। পাশাপাশি জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এর টিমঅও বিভিন্ন স্থানে শুরু করে অভিযান।

এক পর্যায়ে আসামী আজাদ গোয়াইনঘাট এলাকায় অবস্থান করছে এমন সংবাদ আসে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম এর কাছে। খবর পেয়েই তিনি আজ রবিবার (৫ জুলাই) ১০টায় গোয়াইনঘাটের রাধানগর গ্রামে অভিযান চালিয়ে ঘটনার মূল হোতা আব্দুল কালাম আজাদকে গ্রেফতার করতে সক্ষম হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা পুলিশের (মিডিয়া) মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. লুৎফর রহমান জানান, ঘটনায় জড়িত মূল আসামীকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষনের মত জঘন্য অপরাধের সাথে জড়িত যেই হোক না কেন পুলিশ কাউকে ছাড় দেবে না।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.