Sat. Jun 19th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

গোয়াইনঘাটে প্রবাসী নজরুল ইসলাম এর উদ্যোগে ত্রাণ বিতরন অব্যাহত

1 min read

 3,157 total views,  2 views today

নিজস্ব প্রতিবেদকঃ গোয়াইনঘাটে করোনা আতংকে গৃহবন্দী কর্মহীন অসহায় মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে সংযুক্ত আরব আমিরাত এর বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলামের অর্থায়নে উপজেলার নবগঠিত ১০নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়নে মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত রয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে আছে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ সহ নিত্য প্রয়য়োজনীয় জিনিষ।

সম্প্রতি ধারাবাহিক ভাবে এই খাদ্য সামগ্রী বিতরণের অংশ হিসেবে আজ বৃহস্পতিবার ইউনিয়নের নাইন্দা হাওর এলাকায় মানুষের ঘরে ঘরে এসব খাবার পৌছে দিয়েছেন প্রবাসী নজরুল ইসলাম এর পিতা বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব সাইফুল্লাহ। এসময় উপস্থিত ছিলেন পুকাশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমাজসেবী মনজুর আহমেদ, সমাজসেবী হোসেন আহমেদ, স্থানীয় ইউপি সদস্য আব্দুল হান্নান, ছাত্রনেতা ওমর ফারুক, দেলওয়ার হোসেন প্রমূখ।

প্রবাসী নজরুল ইসলাম জানান, করোনার থোকায় গোটা বিশ্ব আজ গৃহবন্দি। এহেন পরিস্থিতিতে এলাকার মানুষের কষ্ট দেখে ঘরে বসে থাকা যায়না। তাই আমি মানবিক মূল্যবোধ থেকেই আমার এলাকার মানুষের পাশে দাড়িয়েছি। আমি যদিও জীবিকার তাগিদে প্রবাসে আছি, কিন্তুু আমার মন সার্বক্ষণিক প্রিয় মাতৃভূমি বাংলাদেশে। আমার অনুপস্থিতে আমার বাবা ছয়ফুল্লাহ মানুষের দরজায় এই সহযোগিতা পৌছে দিচ্ছেন। ইতিমধ্যে প্রায় পাঁচশত মানুষের মাঝে এসব ত্রান দেয়া হয়েছে। তিনি সকলের কাছে দোয়া কামনা করেন। এবং বিত্তবানদের এগিয়ে আসার ও আহবান জানান।

উল্লেখ্য নজরুল ইসলাম ও তার পিতা আলহাজ্ব সাইফুল্লাহ’র বাড়ী গোয়াইনঘাট উপজেলার ১০ নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের চিতামইন গ্রামে। নজরুল ইসলাম দীর্ঘদিন থেকে সংযুক্ত আরব আমিরাতে (দুবাই) স্ব-পরিবারে অবস্থান করছেন।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.