Sun. Dec 5th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

চুনারুঘাটে ভাঙ্গা সাঁকো পরিদর্শন শেষে নিহতের পারিবারকে অর্থ প্রদান

1 min read

 930 total views,  2 views today

চুনারুঘাট(হবিগঞ্জ)প্রতিনিধি:

হবিগঞ্জের চুনারুঘাট সাটিয়াজুরী ইউপির কাজিরখিল ও খনকারীগাঁও গ্রামের করাঙ্গী নদীর ঝুকিপূর্ণ সাঁকো ভেঙ্গে লাশসহ করাঙ্গী নদীতে ভেসে গিয়ে ৬ জন আহত হওয়ায় শনিবার (১৩ জুন) বেলা ২টায় ভাঙ্গা সাঁকোটি পরিদর্শন করেন এবং নিহত দুলাল পালের পরিবারকে অর্থ প্রদান করছেন উপজেলা প্রশাসন।

এসময় উপস্থিতি ছিলেন – চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সত্যজিত রায় দাশ, সহকারি কমিনার (ভুমি) মিল্টন পাল, উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্লাবন পাল, ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ মাষ্টার, সাংবাদিক কাজী মাহমুদুল হক সুজন,আওয়ামীলীগ সভাপতি ডাঃ হাবিবুর রহমান,ইউপি সদস্য মোঃ সেলিম মিয়া,যুবলীগ নেতা মতিউর রহমান সোহেল সাংবাদিক আবেদ আলী প্রমূখ। চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সত্যজিত রায় দাশ জানান, গত বৃহস্পতিবার (১১জুন) দুলাল পালের লাশসহ এই ঝুকিপূর্ণ সাঁকো বহনকালে সাঁকোটি
ভেঙ্গে করাঙ্গী নদীতে ৬ জন ভেসে গিয়ে আহত হয়।এ ঘটনায় নিহতের পরিবারকে নগদ ১০ হাজার আর্থিক সহায়তা করেছেন এবং ঘর নির্মানের জন্য ঢেউটিন প্রদানের আশ্বাস দেন। এছাড়াও নদীর পারাপারের জন্য একটি নৌকা ব্যবস্থা করে দেওয়ারও আশ্বস্ত করেন এলাকাবাসীদের। পরিশেষে নতুন নির্মাণাধীন কাজিরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেছেন তিনি।

শংকর শীল
চুনারুঘাট(হবিগঞ্জ)প্রতিনিধি
তারিখঃ ১৩-০৬-২০২০
মোবাঃ ০১৬৭২-৯৫৬৫৫৪।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.