Sat. Jun 19th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

জগন্নাথপুরে দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৮

1 min read

 520 total views,  2 views today

জগন্নাথপুর ::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের নাদামপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। তাদের মধ্যে ৮ জনকে গুলিবিদ্ধ অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাপাতালে প্রেরণ করা হয়েছে। আজ বুধবার (১৬ ডিসেম্বর) এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ইউনিয়ন পরিষদের এক সদস্যসহ ১২ জনকে আটক এবং একটি লাইসেন্সকৃত বন্দুক উদ্ধার করেছে পুলিশ। সংঘর্ষে গুলিবিদ্ধরা হলেন- ফটিক মিয়া (৩৫), বিবিনুর বেগম (৫০), ফাতেমা বেগম (১৪), আব্দুল আলীম (৩০) হাফিজুর রহমান (২৫), মিটু মিয়া (২২), তাসলিমা (১৪) ও রুমেজ মিয়া (৩২)।

পুলিশ, এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, নাদামপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সিরাজ মিয়ার সঙ্গে একই গ্রামের বাসিন্দা নজির হোসেনের গ্রামের বিভিন্ন বিষয় ও আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। গতকাল মঙ্গলবার গ্রামের এক ব্যক্তির চেহলাম অনুষ্ঠানে সিরাজ মিয়ার সঙ্গে নজির হোসেনের পক্ষের লোকজনের কথা কাটাকাটি হয়। এর জের ধরে আজ বুধবার দুপুরে নজির হোসেনের পক্ষের লোকজনের হাতে সিরাজ মিয়া লাঞ্ছিত হন। এরপর সিরাজ মিয়ার পক্ষের লোকজন বন্দুক দিয়ে এলোপাতাড়ি গুলি ছু্ড়ে। কমপক্ষে ১০ রাউন্ড গুলিবিনিময় হয়। এতে কমপক্ষে ১৫ জন আহত হন। তাদের মধ্যে গুলিবিদ্ধ ৮ জনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সিরাজ মিয়ার নামে লাইসেন্সকৃত একটি বন্দুক উদ্ধার করে এবং ১২ জনকে আটক করে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শাহ আলম সিদ্দিকী জানান, গুলিবিদ্ধ ৮ জনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, সংঘর্ষের ঘটনায় একটি বন্দুক উদ্ধার ও ১২ জনকে আটক করা হয়েছে।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.