Mon. Jun 14th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

জগন্নাথপুরে হতদরিদ্র মানুষের পাশে ফিজি ফাউন্ডেশনের চেয়ারম্যান

1 min read

 1,646 total views,  2 views today

জগন্নাথপুর-প্রতিনিধি করোনা ভাইরাস সংক্রমণের ঘর বন্দি অসহায় হতদরিদ্র পরিবারের জন্য ঝড় বৃষ্টি উপেক্ষা না করে সুনামগঞ্জের জগন্নাথপুরের ৫ ইউনিয়নে উপহার পৌঁছে দেন ফিজি ফাউন্ডেশনের চেয়ারম্যান ও জগন্নাথপুর উপজেলার সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ও সমাজ সেবক,সৈয়দ তালহা আলম। বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।।।।

২৩ ও ২৪ এপ্রিল বৃহস্পতিবার এবং শুক্রবার জগন্নাথপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে কলকলিয়া, মিরপুর, আশারকান্দি, সৈয়দপুর শাহারপাড়া এবং চিলাউড়া হলদিপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে পিজি ফাউন্ডেশনের চেয়ারম্যানের উদ্যোগে এবং অর্থায়নে জগন্নাথপুরের ৫ ইউনিয়নে এবং পৌরসভার কেশবপুরে প্রায় দুই হাজার অসহায় হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী উপহার দেয়া হয়। এছাড়াও আগে তিনি বিভিন্ন এলাকায় বাড়ী বাড়ী গিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

সামাজিক দূরত্ব বজায় রাখে এবং ঘরে থাকার লোক দের নিজস্বভাবে ত্রাণ দেয়া সহ বিভিন্ন সংঘটনে তিনি নগদ অর্থ দিয়ে সহায়তা করেন।
একটি পরিবারে ত্রাণ সামগ্রী মধ্যে রয়েছে ৫ কেজি চাউল,২ কেজি আলো,২ কেজি পিঁয়াজ,১ লিটার তেল,১কেজি লবন,১কেজি ছোলা,১ কেজি ডাল ,,,, ১৫ দিনের খাবার বাড়ি বাড়ি নিয়ে দিলেন,
স্বেচ্ছাসেবী কর্মী, এলাকার মুরুব্বীয়ান এবং প্রত্যেকটি এলাকার জনপ্রতিনিধিদের সহযোগিতায় ত্রাণ সামগ্রী বিতরণ করেন।। সৈয়দ তালহা আলম বলেন আমরা ঘর বন্দি মানুষদ ও অসহায় দিনমজুর পরিবারদের ফিজি ফাউন্ডেশন ও নিজস্ব অর্থায়নে প্রায় দুই হাজার পরিবারের কে ত্রাণ সামগ্রী বিতরণ করেছি।।।জগন্নাথপুরে

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.