Sun. Dec 5th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

জগন্নাথপুর কৃষকদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন কৃষিমন্ত্রী

1 min read

 1,025 total views,  2 views today

গোবিন্দ দেব জগন্নাথপুর প্রতিনিধি ::সুনামগঞ্জের জগন্নাথপুরে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কৃষি মন্ত্রী ডঃ আব্দুর রাজ্জাক ও পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান সুনামগঞ্জ জেলায় সরকারি হাওর পরিদর্শন শেষে ফেরার ঢাকা যাওয়ির পথে গাড়ি থামিয়ে হাওরে ফসল কাটারত কৃষি শ্রমিকদের খোঁজ খবর নেন।এসময় প্রধানমন্ত্রীর দেওয়া কৃষকদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন।

আজ ২৯ এপ্রিল বুধবার সুনামগঞ্জ থেকে জগন্নাথপুরের রানীগঞ্জ ফেরী ঘাট হয়ে যাওয়ার পথে জগন্নাথপুর উপজেলার ধানকাটা কার্যক্রমে দেখে এ কাজের তিনি ভূয়শী প্রশংসা করেন।
এসময় পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রীর তরফ থেকে দেয়া খাদ্য সহায়তা এবং অন্যান্য উপহার সামগ্রী প্রদান করেন এবং কৃষি অধিদপ্তরের তরফ থেকে বিভিন্ন ধরনের সবজি বীজ বিতরণ করেন কৃষিমন্ত্রী।
এ সময় কৃষিমন্ত্রী বলেন, দেশের আসন্ন খাদ্য সংকট মোকাবেলায় ধান উৎপাদনের পাশাপাশি কৃষকদের বিভিন্ন ধরনের সবজি চাষ করার জন্য পরামর্শ দেন। প্রশাসনের সার্বক্ষণিক তদারকির জন্য উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভূমি , জগন্নাথপুর। থানার অফিসার ইনচার্জ কে ধন্যবাদ জ্ঞাপন করেন।
এ সময় কৃষি মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, জগন্নাথপুর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মাহফুজুল আলম মাসুম, সহকারী কমিশনার ভূমি ইয়াসির আরাফাত , উপজেলা কৃষি অফিসার শওকত ওসমান মজুমদার, থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী সহ অন্যান্য সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.