Mon. Jun 14th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

জগন্নাথপুর বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক রাজন দাসের ব্যক্তিগত উদ্যোগে পিপিই উপহার স্বরূপ দিলেন

1 min read

 2,637 total views,  2 views today

জগন্নাথপুর-প্রতিনিধিমহামারি করোনাভাইরাসের থাবায় থমকে গেছে সারা বিশ্ব বাংলাদেশও দিন দিন সংক্রামন বেড়ে যাচ্ছে। বেগতিক পরিস্থিতি বিবেচনায় নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত সকল পেশার লোকজন মানুষ। পেশাগত দায়িত্ব পালনে অনেকেই আতঙ্কিত। এমন পরিস্থিতিতে ঘরে বসে থাকবে না সাংবাদিকরা।
তাই সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের জন্য পার্সোনাল প্রটেক্টিভ ইক্যুইপমেন্ট (পিপিই) উপহার দিলেন জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী ও বাসুদেব বাড়ি ক্রিকেট ক্লাবের টিম ম্যানেজার উজ্জ্বল গার্মেন্টস এর স্বত্ত্বাধিকারী রাজন দাশ। তার সাংবাকিদের এ পিপিই প্রদান করা হয়।
রবিবার দুপুরে জগন্নাথপুর পৌর সদরে ব্যবসায়ী রাজন দাশ পক্ষে জগন্নাথপুর কর্মরত সাংবাদিকদের পিপিই তুলে দেন বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলা টিভির জগন্নাথপুর প্রতিনিধি গোবিন্দ দেব । এ সময় গণমাধ্যমের দায়িত্ব বেড়ে গেছে। এমন পরিস্থিতিতে সংবাদ সংগ্রহের জন্য নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত ছিলাম। ব্যবসায়ী রাজন দাশ আমাদের পিপিই দিয়ে এক অনন্য দৃষ্টান্ত গড়েছেন ।সাংবাদিকরা অত্যান্ত ঝুকি নিয়ে কাজ করলেও তাদের সুরক্ষায় প্রশাসন কিংবা কোন মহল এগিয়ে না আসলেও ব্যবসায়ী রাজন দাশ সাংবাদিকদের সুরক্ষায় পিপিএ উপহার দেন।করোনা ভাইরাস সংক্রমণের জন্য , প্রশাসন, ডাক্তার, পুলিশ জগন্নাথপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও জগন্নাথপুর বাসুদেব বাড়ি ক্রিকেট ক্লাবের টিম ম্যানেজার উজ্জ্বল গার্মেন্টস এর স্বত্ত্বাধিকারী রাজন দাস,আজ ২৬ এপ্রিল সন্ধ্যায় জগন্নাথপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার ভূমি, সহকারী পুলিশ সুপার, পরিবার পরিকল্পনা স্বাস্থ্য কর্মকর্তা, জগনাথপুর থানা অফিসার ইনচার্জ, ট্রাফিক সার্জন, জগন্নাথপুরের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক কে পিপিই উপহার স্বরূপ দেন উজ্জল গার্মেন্টসের স্বত্বাধিকারী বন্ধু রাজনের পক্ষে, বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলা টিভির জগন্নাথপুর প্রতিনিধি গোবিন্দ দেব সবাইকে পিপিই হস্তান্তর করেন। যারা পিপিই পেলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পিপিই ১ পিস, সহকারী কমিশনার ভূমি পিপিই ১ পিস, জগনাথপুর হাসপাতলে দিয়েছেন পিপিই ২০ পিস, মাক্স ১০০ পিস, হেন্ড গ্লাপ ১০০পিস,পায়ের সু ১০০ পিস,মাথার ক্যাপ ১০০ পিস, জগন্নাথপুর থানায়,পিপিই ৫৬ পিস, জগন্নাথপুর সার্কেল অফিস ৬ পিস, ট্রাফিক সার্জন ৪ পিস, জনস্বাস্থ্য প্রকৌশলী ১ পিস,পিআই অফিস ১ পিস , জগন্নাথপুর কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স সাংবাদিক ২০ পিস,।।…

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.