Sat. Jun 19th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

জৈন্তার খাসিয়া ও মোকাম পুঞ্জিতে পুলিশ সুপারের খাদ্য সামগ্রী বিতরণ

1 min read

 274 total views,  2 views today

জৈন্তাপুর প্রতিনিধি : কর্মহীন নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিলেন জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম। ধারাবাহিক কর্মসুচির অংশ হিসেবে ১৩ এপ্রিল (সোমবার) বিকাল চার ঘটিকার সময় জৈন্তাপুর থানার খাসিয়া পল্লী এবং মোকাম পুঞ্জিতে জেলা পুলিশের পক্ষ থেকে নিম্ন আয়ের একশত পরিবারের মাঝে বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মাহবুবুল আলম,অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও গনমাধ্যম) লুৎফর রহমান,জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক,অফিসার ইনচার্জ ডিবি(উত্তর) সাইফুল আলম ,জৈন্তাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওমর ফারুক মোড়ল প্রমুখ।

উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপকালে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত মানুষের তালিকা তৈরী করে সরকারের পক্ষ থেকে ত্রান সামগ্রী দেওয়া হচ্ছে। পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে মানুষের প্রতি ভালাবাসার অংশ হিসেবে জেলা পুলিশের উদ্যোগে আমরা নিম্ন আয়ের মানুষের পাশে সাধ্যমত কিছু খাদ্য সামগ্রী নিয়ে পাশে থাকার চেষ্টা করছি। এসময় মানুষকে করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে সামাজিক দুরত্ব বজায় থেকে ঘন ঘন গরম পানি পান করার পরামর্শ্য দেন তিনি।

এদিকে ফোন দিলে খাদ্য সামগ্রী পৌছে যাবে জেলা পুলিশের এমন ঘোষনার পর জৈন্তাপুর থানার হরিপুর গ্যাস ক্ষেত্র এলাকার কয়েকজন নিম্ন আয়ের মানুষের ফোনের প্রেক্ষিতে পুলিশ সুপার নিজে আজ তিন ঘটিকার সময় তাদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেন ।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.