Thu. Jun 24th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

দলীয় কার্যালয়ে সিলেট মহানগর আ.লীগের ‘বিকল্প কমিটি’র বৈঠক

1 min read

 2,845 total views,  2 views today

নিজস্ব প্রতিবেদক :: সিলেট মহানগর আওয়ামী লীগের প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটিতে যোগ্য পদ না পাওয়া ও বাদ দেয়ার অভিযোগ এনে কেন্দ্রে ‘বিকল্প কমিটি’ জমা দেয়া নেতাদের একটি বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শনিবার রাত ৮টার দিকে চালিবন্দরস্থ ইব্রাহিম স্মৃতি সংসদে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে উপস্থিত এক নেতা এ তথ্য নিশ্চিত করেছেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আলোয়ার আলাওরের নেতৃত্বে সভায় নেতৃবৃন্দ বলেন- মহানগর আওয়ামী লীগের প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটিতে অনেক যোগ্য নেতাদের বাদ দিয়ে অযোগ্যদের স্থান দেয়া হয়েছে। এছাড়া দলের দীর্ঘদিনের ত্যাগী, নিবেদিতপ্রাণদেরও কমিটির পদ থেকে বঞ্চিত করা হয়েছে। তাই তারা কেন্দ্রে একটি বিকল্প কমিটি জমা দিয়েছেন। সভাপতি-সম্পাদকের দেয়া তালিকা থেকে বাদ পড়া নেতাদের কমিটিতে স্থান দিতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করেন।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা ফয়জুল আনোয়ার আলাওর, এড. শামসুল ইসলাম, তপন মিত্র, প্রিন্স সদরুজামান, ফাহিম আনোয়ার চৌধুরী, এড. কিশোর কুমার, এড. জসিম উদ্দিন, দিবাকর ধর রাম, আব্দুস সোবহান, সজল চৌধুরী,মো. বেলাল খান, এড. আব্দুর রকিব বাবলু, এড. শংকর কুমার, এড. পংকজ দাশ, সৈয়দ মনির, আবেদুজ্জামান. মাসুম বিল্লাহ, এড. শীরুসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.