Mon. Jun 14th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

দিরাইয়ে রাতের আঁধারে আওয়ামী লীগ নেতাদের উপর অতর্কিত হামলা, অবস্থা আশংকাজনক

1 min read

 4,916 total views,  2 views today

নিজস্ব প্রতিবেদক::পূর্ব শত্রুতার জেরে দিরাই রফিনগর ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক, রফিনগর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য, রফিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, বায়োজিদ আহমদ,ও বলনপুর গ্রামের রফিনগর ইউনিয়ন আওয়ামী যুবলীগ ০৮ নম্বর ওয়ার্ড কমিটির আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক শ্যামল তালুকদার, রানু সরকার, বিপুল সরকার সহ আরো অনেকের উপর রাতের আঁধারে অতর্কিত চালায় দূর্বৃত্তরা।

 

জানা যায়, দিরাই রফিনগর ইউনিয়নের কুড়ি জগন্নাথপুর গ্রামের হরিধন মাখন, বলরাম, রাজীব, অধীর, প্রদীপ,সমীরণ,সুকুমার, বাবুল,অলক, সপন, কালাসুনা ,সহ অনুমান প্রায় ৩০/ ৩৫ জন লোক সংঘবদ্ধ হয়ে রাতের অন্ধকারে অনুমান প্রায় রাত ১.৪৫ মিনিটে সন্ত্রাসীরা দাঁড়ালো দা, রামধা,রড দিয়ে ওদের মোটরসাইকেল গতিরোধ করে হামলা চালিয়ে প্রাণে হত্যার চেষ্টা করে। এসময় মোটর সাইকেল ও নগদ অর্থ ও দূর্বৃত্তরা ছিনিয়ে নিয়ে যায় বলে অভিযোগ উঠেছে।  তাদের আর্তচিৎকারে  পথচারী লোক এগিয়ে এলে তারা পালিয়ে যায় ও হত্যা চেষ্টায় ব্যর্থ হয়।

এই বর্বরোচিত হামলার শিকার হয় রফিনগর গ্রামের

এই জগন্য হামলার শিকার হয়ে ওরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে বায়োজিদ আহমদ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তৃতীয় তলার ০৯ নম্বর ওয়ার্ডে ও শ্যামল তালুকদার ১১ নম্নর ওয়ার্ডে এবং রানু সরকার নিচ তলায় ভর্তি হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

এই নির্মম হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছেন ভুক্তভোগীর স্বজনরা।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.