Thu. Jun 24th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

‘নিরাপদ চিকিৎসা চাই’ গোয়াইনঘাট’র পরিচিতি সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্টান সম্পন্ন

1 min read

 2,288 total views,  2 views today

রিয়াজুল ইসলাম:: “নিজে বাঁচুন, পরিবারকে বাঁচান” এই স্লোগানকে ধারণ করে জাতীয় সামাজিক সংগঠন “নিরাপদ চিকিৎসা চাই” (নিচিচা) গোয়াইঘাট উপজেলা শাখার উদ্যোগে পরিচিতি সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্টান সম্পন্ন হয়েছে।

শুক্রবার (৭ আগষ্ট) সকাল ১০ টায় উপজেলা সদরের অস্থায়ী কার্যালয়ে অনুষ্টিত সভায় সংগঠনের উপজেলা শাখার আহবায়ক- মতিউর রহমান এর সভাপতিত্বে ও সদস্য-সচিব জসিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে নিরাপদ চিকিৎসা সংক্রান্ত নানা বিষয়ে আলোচনা করা হয়।

সভাপতির বক্তব্যে আহ্বায়ক মতিউর রহমান বলেন, সুচিকিৎসা পাওয়া সকল মানুষের মৌলিক অধিকার। কিন্তু আজকাল সাধারণ মানুষ অনেক সময় তার সেই মৌলিক অধিকার থেকে বঞ্চিত হয়। সুচিকিৎসার অভাবে এবং চিকিৎসা ক্ষেত্রে সামান্য অবহেলায় অনেক সময় তাজা প্রাণ অকালে ঝরে যায়। তাই সম্পূর্ণ মানবসেবার স্বার্থে গোয়াইঘাট উপজেলার সকল মানুষ যেনো সুচিকিৎসা পায় সেই লক্ষ্যে কাজ করে যাবে সামাজিক সংগঠন নিরাপদ চিকিৎসা চাই (নিচিচা)। পাশাপাশি সবাইকে পবিত্র ইদ-উল-আযহার শুভেচ্ছা জানান তিনি। সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ সবার সাথে ইদ শুভেচ্ছা বিনিময় করেন এবং মানবসেবা মূলক সকল কাজে সক্রিয় অংশগ্রহণের দৃঢ় সংকল্প ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন নিচিচা’র গোয়াইনঘাট উপজেলার যুগ্ম আহবায়ক এম সাইদুর রহমান, সেলিম ইকবাল তানিম, আহমদ আল মাসউদ, আব্দুর রব, জয়নাল আবেদীন,বাহার আহমদ, আবুল ফজল জনি, আরিফ আহমদ, শাহিন আহমদ, সংগঠনের সদস্য- ফয়সল আহমদ, দেলওয়ার হোসেন, সাদিকুর রহমান, আমিরুল ইসলাম, নাদিম হাসান, জাকারিয়া আল মামুন প্রমুখ।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.