Sun. Dec 5th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

নুরুল হুদা মুকুটের জন্মদিনে ছাত্রলীগ নেতা অমিয়ের ব্যতিক্রমী উদ্যোগ

1 min read

 1,742 total views,  2 views today

সুনামগঞ্জ::সুcনামগঞ্জ জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সুনাম সম্রাট আলহাজ্ব নুরুল হুদা মুকুটের জন্মদিন উপলক্ষে গরীব ও অসহায় শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত বিতরন করেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা অরিন্দম মৈত্র অমিয়। মঙ্গলবার রাতে সুনামগঞ্জ শহরের বিভিন্ন পয়েন্টে ঘুরে ঘুরে ছিন্নমূল ওঅসহায় মানুষের মাঝে কম্বল পৌঁছে দেন অমিয়। এসময় অমিয়ের সাথে উপস্থিত ছিলেন

সুকান্ত তালুকদার ,জাহিদুল ইসলাম রাব্বি,দেবরাজ ভট্টাচার্য,রুবেল তালুকদার,এপলু বিশ্বাস,কংকন ভট্টাচার্য সহ আরো অনেকে। এ বিষয়ে অরিন্দম মৈত্র অমিয় জানানএ শৈত্যপ্রবাহে যাদের মাথা গোঁজার ঠাঁই নেই,ফুটপাতেই যাদের রাত্রিযাপন, সে মানুষগুলোর সাথে আমার হৃদয়ের একটা পিছুটান থাকে। আমি ফুটপাতে আমার শৈশব কৈশোর তারুন্যকে জলাঞ্জলি দিয়েছি মিছিলে-মিছিলে, স্লোগানে- স্লোগানে।
আর এ লোকগুলো তাদের জীবন যৌবন সব বিলিয়ে দিয়েছে ফুটপাতে হয়তো মানসিক কোনো কারনে নতুবা দারিদ্র্যের কঠোর নিষ্পেষনে।
এই অসহায় মানুষগুলো শীতের রাতগুলো কতকষ্টে অতিক্রম করে তা কম্বল মোরে ঘুমিয়ে থাকা মানুষগুলো বুজবে না।
আমাদের মতো যারা প্রোগ্রাম করে রাত করে বাড়ি ফিরে তাদের পক্ষেই সম্ভব ওদের কষ্টটা অনুধাবন করা। তাই আজ সুনাম সম্রাট আমার প্রিয় নেতা নুরুল হুদা মুকুট ভাইয়ের জন্মদিন উপলক্ষে,সুনামগঞ্জ সদর উপজেলার জননন্দিত চেয়ারম্যান সুনামগঞ্জ জেলা যুবলীগের সংগ্রামী আহবায়ক মানবতার ফেরিওয়ালা প্রিয় নেতা জনাব খায়রুল হুদা চপল ভাইয়ের সার্বিক সহযোগিতায় ছাত্রলীগের কিছু ছোট ভাইদের সাথে নিয়ে ফুটপাতে ঘুমিয়ে থাকা এই অসহায় মানুষদের খুঁজে বের করে কম্বল পরিয়ে দিয়ে এলাম। সবাই আমার প্রিয় নেতা ও উনাদের পরিবারের জন্য দোয়া ও আর্শীবাদ করবেন তারা যেন সবসময় ভালো থাকেন।পরিশেষে সকলের প্রতি বিনীত অনুরোধ রইলো আসুন আমরা সবাই যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাঁড়াই।

“একটু ভালো থাকুক তারা,
এই তিব্র শীতে ফুটপাতে ঘুমায় যারা.।।।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.