Tue. Nov 19th, 2019

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

পনিটুলা মহাপ্রভুর আখড়ায় অষ্টপ্রহর হরিনাম সংকীর্ত্তন ২ নভেম্বর  

1 min read

সিলেট :: পরমারাধ্যা গুরুদেব নিত্যলীলা প্রবিষ্ঠ শ্রীশ্রী নরোত্তম প্রভুর তিরোধান তিথি উপলক্ষে এক অষ্টপ্রহর নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে। এই মহোৎসব সিলেট নগরীর পনিটুলাস্থ শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ায় অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে, ১ নভেম্বর শুক্রবার সন্ধ্যা ৬ টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ। পরিবেশনায় শ্রী বিনোদ বিহারী দাস বাবুল। রাত ৮টায় শুভ অধিবাস কীর্ত্তন। পরিবেশনায় শ্রী বিনোদ বিহারী দাস বাবুল। ২ নভেম্বর শনিবার ব্রাহ্ম মুহুর্ত থেকে অষ্টপ্রহর ব্যাপী হরিনাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসব শুরু হবে। দুপুর ১টায় ভোগারতি দর্শন। দুপুর ২টায় সর্বস্তরের গৌর ভক্তবৃন্দের মাঝে মহাপ্রসাদ বিতরণ করা হবে। অষ্টপ্রহর ব্যাপী শ্রীশ্রী হরিনাম সংকীর্ত্তন।

মহোৎসবের সার্বিক পরিচালনায় রয়েছেন- পনিটুলাস্থ  শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ। প্রতিশ্রুত কীর্ত্তনীয়ারা হলেন- শ্রী বিনোদ বিহারী দাস বাবুল- সিলেট, শ্রী সুকুমার শাস্ত্রী-ভারত, শ্রী নিশিকান্ত তালুকদার-সিলেট, শ্রী বিষ্ণুপদ দেব- ভৈরববাজার, শ্রীমঙ্গল ও শ্রীশ্রী মহাপ্রভু সংঘ-পনিটুলা, সিলেট ।

৩ নভেম্বর রবিবার দুপুর ১২ টায় দধিভান্ড ভঞ্জণ ও কীর্ত্তন সমাপন। অষ্টপ্রহর ব্যাপী শ্রীশ্রী হরিনাম সংকীর্ত্তন মহোৎসবে সর্বস্তরের গৌর ভক্তবৃন্দকে স্বতঃস্ফ‚র্তভাবে উপস্থিত থাকার জন্য পনিটুলাস্থ শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।

সিলেট টেলিগ্রাফ, স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট, ফোন :০১৭১২-৬৫০১৫৬ | Newsphere by AF themes.
Facebook Auto Publish Powered By : XYZScripts.com
Copy Protected by Chetan's WP-Copyprotect.