Tue. Apr 20th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

পনিটুলা মহাপ্রভুর আখড়ায় ষোলপ্রহর হরিনাম সংকীর্ত্তন শনিবার

1 min read

 1,400 total views,  2 views today

সিলেট :  শ্রীচৈতন্য গৌরাঙ্গ মহাপ্রভুর আবির্ভাব তিথি ও শ্রীশ্রী জয়নিতাই দাস মোহন্ত মহারাজের তিরোধান তিথি উপলক্ষে ষোলপ্রহর ব্যাপি তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে। এই মহোৎসব সিলেট নগরীর পল্লবী আ/এ পনিটুলাস্থ শ্রীচৈতন্য গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ায় অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠান সূচির মধ্যে রয়েছে, শনিবার (২৭ মার্চ) সন্ধ্যা ৬টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ। পরিবেশনায় শ্রীবিনোদ বিহারী দাস বাবুল। রাত ৮টায় শুভ অধিবাস। পরিবেশনায় শ্রীবিনোদ বিহারী দাস বাবুল। ২৮ মার্চ রবিবার ব্রাহ্ম মুহুর্ত থেকে ষোলপ্রহর ব্যাপি হরিনাম সংকীর্ত্তন মহোৎসব শুরু হয়ে ২৯ মার্চ সোমবার পর্যন্ত চলবে। প্রতিদিন দুপুর ১টায় ভোগারতি দর্শন ও দুপুর ২টায় মহাপ্রসাদ বিতরণ করা হবে।

৩০ মার্চ মঙ্গলবার সকাল ১১টায় দধিভা ভঞ্জন, কীর্ত্তন সমাপন ও মহাপ্রসাদ বিতরণ। ষোলপ্রহর ব্যাপি তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন মহোৎসব পরিচালনায় রয়েছেন সিলেট নগরীর পল্লবী আ/এ পনিটুলাস্থ শ্রীচৈতন্য গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ। নামসুধা পরিবেশন করবেন শ্রীশ্রী মহাপ্রভু সংঘ-পনিটুলা, সিলেট।

আশ্রম সম্প্রদায় ক্ষেমসহস্র মৌলভীবাজার, রাজনন্দিনী সম্প্রদায়-দিনাজপুর, মোহন লাল সম্প্রদায়-বি: বাড়িয়া, সরস্বতী সম্প্রদায়- সাতক্ষীরা, হরিনাম সম্প্রদায়- কুমিল্লা ও কিশোরী সংঘ- সিলেট। ষোলপ্রহর ব্যাপি তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন মহোৎসবে সর্বস্তরের গৌরভক্তবৃন্দকে স্বত:স্ফূর্তভাবে উপস্থিত থাকার জন্য সিলেট নগরীর পল্লবী আ/এ পনিটুলাস্থ শ্রীচৈতন্য গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।

সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.