Mon. Jun 14th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

সিলেটে বিপদের উপর বিপদ এবার ধেয়ে আসছে বন্যা

1 min read

 2,914 total views,  2 views today

সাত্তার আজাদ::সিলেটে করোনার ভয়াবহ অবস্থা। এরই মধ্যে গত মাসে ও চলতি মাসে দুই দফা চোখরাঙাল ভূমিকম্প। এবার ধেয়ে আসছে বন্যা। ইতোমধ্যে সিলেটের গোয়াইনঘাটে নিম্নাঞ্চল প্লাবিত হয়ে গেছে। কোথাও রাস্তায় পানি উঠেছে। তলিয়ে গেছে খেতের জমি। কোনো কোনো রাস্তা তলিয়ে যাওয়াতে চলাচল বন্ধ হয়ে পড়েছে।

এই মুহূর্তে গোয়াইনঘাটের আলী গাও ইউনিয়নে আছেন যীশু আচার্য্য। তিনি জানিয়েছেন- ভারত থেকে পাহাড়ী ঢল নামা অব্যাহত রয়েছে। তাই সীমান্তবর্তী উপজেলা গোয়াইনঘাট ও পার্শবর্তী উপজেলা সমূহে বন্যার জল হানা দিয়েছে। অনেক স্থানে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। রাস্তায় পানি উঠে গেছে বেশিরভাগ জায়গায়। যেভাবে পানির স্রোত ধেয়ে আসছে তাতে আজ রাতের মধ্যে সীমান্তের গোয়াইঘাট, কানাইঘাট জকিগঞ্জ বন্যায় প্লাবিত হয়ে যেতে পারে।
এরই মধ্যে জাফলং এলাকায় পানি থৈ থৈ করছে। যে দিকে চোখ যায় শুধু পানি আর ফেনাপাতা ভাসছে। সিলেটে তেমন বৃষ্টি না হলেও শুধু পাহাড়ী ঢলেই এই বন্যার সৃষ্টি করছে।
উল্লেখ্য, সিলেটে করোনা রোগ ব্যাপক হারে বিস্তার ঘটছে। এরই মধ্যে গত ১৪ এপ্রিল চোখরাঙাল ভূমিকম্প। গতকাল রাতেও ভূ-কম্পন কাঁপিয়ে তুলে সিলেট। এ অবস্থায় এবার আসছে বন্যা।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.