Sat. Jun 19th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ সিলেটে পাঠ্যপুস্তক বিতরণ উৎসব উদযাপন

1 min read

 394 total views,  2 views today

ডেস্ক রিপোর্টঃ   “নতুন বইয়ের সুভাস নাও, জ্ঞানের আলো ছড়িয়ে দাও” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ ০১ জানুয়ারি সারা দেশের ন্যায় বর্ডার গা্র্ড পাবলিক স্কুল এন্ড কলেজ সিলেটে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ উৎসব-২০২০ উদযাপন করা হয়েছে।

উৎসব মুখর পরিবেশে বুধবার সকাল ১০:০০ ঘটিকায় প্রতিষ্ঠান প্রাঙ্গণে পাঠ্যপুস্তক বিতরণ উৎসবের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিজিবি সিলটেরসেক্টর কমান্ডার ও প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদ চেয়ারম্যান, কর্নেল মুশফিকুর রহমান মাসুম ।প্রধান অতিথি তাঁর বক্তব্যে ইংরেজি বর্ষের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি শিক্ষার্থীদেরকে শিক্ষাবর্ষের শুরু থেকে নিয়মিত পড়াশোনা করা ও আগামীতে অনুষ্ঠিত সকল পাবলিক পরীক্ষায় আরো ভালো ফলাফল অর্জনের উপর গুরুত্বারোপ করে সেদিকে সবাইকে মনযোগী হওয়ার আহবান জানান। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৪৮ বিজিবি অধিনায়ক ও কো-চেয়ারম্যান লে: কর্নেল আহমেদ ইউসুফ জামিল, ১৯ বিজিবি অধিনায়ক লে: কর্নেল মোঃ রফিকুল ইসলাম, বিজিবি সিলেট সেক্টরের জিএসও-২ মেজর মোঃ মিসবাহ উদ্দিন রাসেল, প্রতিষ্ঠান প্রধান মোঃ ফয়জুল হক, সহকারি প্রধান শিক্ষক মোঃ এনায়াতুর রহমান ও প্রশাসনিক কর্মকর্তা মোঃ হারুন-অর-রশিদ । অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠান প্রধান অধ্যক্ষ মোঃ ফয়জুল হক। তিনি তাঁর স্বাগত বক্তব্যে শিক্ষার্থীদেরকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানান এবং বই উৎসব আয়োজনে সংশ্লিষ্ট সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। 
এরপর প্রধান অতিথি কর্নেল মাসুম শিক্ষার্থীদের মাঝে ২০২০ শিক্ষাবর্ষের নতুন বই বিতরণ করেন এবং উপস্থিত শিক্ষার্থীদের সাথে কুশল বিনিময় করেন ও ফটো সেশনে মিলিত হন । নতুন বই হাতে পেয়ে শিক্ষার্থীরা ছিল উচ্ছসিত ও আনন্দিত। পাঠ্যপুস্তক বিতরণ উৎসবে শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও গভর্নিং বডির সম্মানিত সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।উল্লেখ্য যে এ বৎসর শুধুমাত্র বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ সিলেটে প্রায় ২৭ শতাধিক ছাত্র ছাত্রীদের হাতে নতুন তুলে দেওয়া হয়েছে।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.