Mon. Jun 14th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির মানববন্ধন

1 min read

 1,034 total views,  2 views today

সিলেট : কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেটে মানববন্ধন করেছে বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি (বাসমাশিস) সিলেট। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকাল  ১১ টায় চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন বক্তারা বলেন- জাতির পিতার বাস্কর্য যারা ভাঙচুর করেছে তাদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। যাতে করে আর কেউ যেন জাতির পিতার বাস্কর্য  ভাঙচুরের সাহস না পায়। মুক্তিযুদ্ধের সময় পরাজিত পাকিস্তানের প্রেতাত্মারা আবারো সক্রিয় হয়ে উঠছে। এই পরাজিত শক্তির বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে। যারা জাতির পিতার ভাস্কর্য ভাঙচুর ও অবমাননা করেছে তাদেরকে কোনোভাবেই ছাড় দেয়া যাবে না। তাদের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে। সারা বাংলাদেশের শিক্ষক সমাজ ঐক্যবদ্ধভাবে এই সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করতে কখনো পিছপা হবে না। এদের বিরুদ্ধে সকল শ্রেণি-পেশার মানুষকে নিয়ে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে।

বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি (বাসমাশিস) সিলেট অঞ্চলের সভাপতি ও পাইলট স্কুলের প্রধান শিক্ষক মো. কবির খাঁন এর সভাপতিতে ও সিলেট জেলার সদস্য ফৌজিয়া আক্তারের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ-সাধারন সম্পাদক শওকত হোসেন, সিলেট অঞ্চলের যগ্ম সম্পাদক মো. আবুল খায়ের, সিলেট জেলার সভাপতি হেপী বেগম, সাধারণ সম্পাদক বিপ্লব নন্দী, সদস্য আজিজুর রহমান প্রমুখ। মানববন্ধনে বিভিন্ন সরকারি স্কুলের শিক্ষকরা অংশগ্রহন করেন

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.