Fri. Jun 18th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

বাইকে চিকিৎসক বহনকারী কিশোরের করোনা পজিটিভ

1 min read

 1,088 total views,  2 views today

বিপ্লব আচার্য (ভ্রাম্যমান প্রতিনিধি)::করোনা ভাইরাসে আক্রান্ত চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসককে বহনকারী মোটরসাইকেল চালক কিশোরের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে। তাকে আইসোলেশনে রাখার পাশাপাশি তার বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১ মে) রাতে হবিগঞ্জের খবর কে বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্নিগ্ধা তালুকদার। আক্রান্ত ১৪ বছর বয়সী ওই কিশোর বাহুবল উপজেলার রূপশঙ্কর এলাকার বাসিন্দা।

ইউএনও জানান, ২৫ এপ্রিল চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসকের করোনা পজিটিভ আসে। তাকে বাহুবল থেকে চুনারুঘাটে মোটরসাইকেলে করে আনা-নেওয়া করতো ওই কিশোর। চিকিৎসক আক্রান্তের খবর নিশ্চিত হওয়ার পরই ছেলেটিকে হোম কোয়ারেন্টিনে রাখা হয় এবং পরীক্ষার জন্য তার নমুনা প্রেরণ করা হয়। শুক্রবার ঢাকার ল্যাব থেকে আসা রিপোর্টে ওই কিশোরের করোনা পজিটিভ পাওয়া যায়।

স্বাস্থ্য বিভাগের তথ্যে আরও জানা গেছে, হবিগঞ্জ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৬৬ জন। মধ্যে ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মী ২১ জন এবং সরকারি কর্মকর্তা-কর্মচারী ৮ জন। ইতোমধ্যে জেলা সদর হাসপাতালসহ তিনটি সরকারি হাসপাতাল লকডাউন ঘোষণা করা হয়েছে।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.