Thu. Jun 24th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

বিয়ানীবাজারে বন্ধু মহলের ত্রান সামগ্রী উপহার

1 min read

 310 total views,  2 views today

এম.এ জয়নুল চৌধুরী:: বিয়ানীবাজারে খাদ্যসামগ্রী বিতরন করছেন জনপ্রতিনিধি সহ বেশ কয়েকটি সামাজিক সংগঠন ও বন্ধুমহল।

জনপ্রতিনিধিদের মধ্যে পৌর মেয়র উপজে’লা চেয়ারম্যান সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ঝুঁ’কি নিয়ে করো’নার প্রাদুর্ভাব উপেক্ষা করে মানুষের পাশে দাড়াচ্ছেন। বাদ নয় সামাজিক ও বন্ধুমহল সংগঠন গুলো এদের মধ্যে ধারাবাহিক বিয়ানীবাজার বন্ধু মহল ফাউন্ডেশন। বিগত কয়েক সাপ্তাহ থেকে ধারাবাহিক ভাবে মধ্যবিত্ত পরিবার গুলোর মুখে হাসি ফুটানোর জন্য কাজ করে যাচ্ছে তারা রাতের আধারে কিংবা দিনের আলোতে ব্যাস্ত তারা মানব সেবায়৷ দেশের ক্রান্তিলগ্নে ঝুঁ’কি নিয়ে মানব সেবায় কাজ করা এ সকল মানুষেরা ধন্যবাদ পাওয়ার যোগ্যতা রাখেন।

বন্ধুমহল ফাউন্ডেশনের বিয়ানীবাজারের ধারাবাহিক ভাবে তারা ত্রাণ বিতর করছেন দরিদ্র ও মধ্যবিত্ত পরিবআর গুলোর মধ্যে তবে তাদের এই ত্রান বিতরন শুধু পৌর শহরের সীমাবদ্ধ নয় উপজে’লার বিভিন্ন ইউনিয়নে খোঁজ নিয়ে বিতরণ করা হচ্ছে ত্রাণ সামগ্রী। তবে মানব সেবায় নিয়জিত বন্ধু মহল ফাইন্ডেশিনের সেচ্ছাসেবীদের দাবী নিরাপদ থাকতে তাদের সুরক্ষা সরঞ্জাম দরকার সেগুলো পাওয়া যাচ্ছে না।সুরক্ষা সরঞ্জাম পেলে তারা প্রতিটি গ্রামে গ্রামে ত্রান পৌছে দেবে এমনটা জানান।

দেশের এই ক্রান্তিলগ্নে ঝুঁ’কি নিয়ে মানব সেবায় কাজ করা মানুষ গুলো নিস’ন্দেহে প্রশংসার দাবিদার। হয়তো তাদের কল্যাণেয় বিপদের সময় একটি দিন হলেও হাসি খুশি থাকবে পরিবার গুলো।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.