Wed. Oct 27th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

বিয়ানীবাজার -মোল্লাপুর ইউনিয়ন এর মুক্তিযোদ্ধা কামান্ডার এর উদ্দোগে ৯০০ পরিবার কে খাদ্য সহায়তা

1 min read

 507 total views,  4 views today

এম.এ জয়নুল চৌধুরী- বিয়ানীবাজার প্রতিনিধি:বিশ্বব্যাপী করোনা ভাইরাস (কোভিভ-১৯), এর প্রাদুর্ভাবে সবাই যখন সরকারের নির্দেশনা মেনে লক ডাউনে আছে – আয় রোজগার নেই। সব কর্মস্থল অনির্দিষ্টকাল এর জন্য বন্ধ ঘোষনা, তখন খেটে খাওয়া মানুষের, নুন আনতে যেন পানতা ফুরায়, তাই সারা দেশের ন্যায় – বিয়ানীবাজার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জনাব হাজী এম এ কাদির সাহেবের পক্ষ থেকে মোল্লাপুর ইউনিয়নের অসহায় ও নিম্ন মধ্যবিত্তদের মধ্য- প্রায় ৯০০টি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেন বীর মুক্তিযোদ্ধা কামান্ডার এম.এ কাদির সাহেব বলেন,
এই দেশের জন্য ১৯৭১ সালে যুদ্ধ করেছি- আমরা প্রিয় মাতূভূমির শান্তিকামী মানুষের স্বাধীনতার অধিকার ফিরিয়ে দিতে, সেই ধারাবাহিকতায় আজও কঠোর ভাবে ভূমিকা পালন করে যাবো। এই কোভিভ-১৯ আমাদের জন্য একটি যুদ্ধ সবাইকে, সচেতন হতে হবে। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার পাশাপাশি আমাদের সকল দায়ীত্বশিল দের এগিয়ে আসতে হবে।

আমার দায়িত্ব ও কতব্য ছিল তাই আমি আমার পরিবার এর পক্ষ থেকে দেশের এই ক্লান্তিলগ্নে অসহায় মানুষের পাশে দাড়িয়েছি। ইনশাআল্লাহ এই খাদ্যসামগ্রী সহায়তা অব্যাহত থাকবে। কাউকে অনাহারে যাতে মরতে না হয়, সে দিকে এলাকার সকল বিত্তবান ও প্রবাসীদের কে এগিয়ে আসতে হবে।
(সহযোগী, ইউ এস,এ প্রবাসী হাজী রশিদ উদ্দিন , সোহাগ আহমদ , স্বপন আহমেদ সহ অনেকেই এগিয়ে এসেছেন- এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়াতে সবাই কে সহযোগীর হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.