Sat. Jun 19th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

ভালোবাসা দিবসে মাহমুদ পারভেজ এর চার নাটক

1 min read

 2,528 total views,  2 views today

নিজস্ব প্রতিবেদক::ভালোবাসা দিবস উপলক্ষে তরুণ অভিনেতা মাহমুদ পারভেজ এর চারটি নাটক প্রচারিত হবে বিভিন্ন টিভি চ্যানেলে। চারটির মধ্যে ২টিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আরফান নিশো ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।

মিস্টার টুইস্ট খ্যাত জনপ্রিয় নির্মাতা ভিকি জাহেদ ভালোবাসা দিবস উপলক্ষে বেশ কয়েকটি নাটক পরিচালনা করছেন এবার। তার পরিচালিত ‘মাজনু’ ও ‘ভুলজন্ম’ নামে ২টি নাটকে নেগেটিভ চরিত্রে দেখা যাবে পারভেজকে। মাজনু নাটকের ট্রেইলারে মেহজাবিনকে গুলি করতে দেখা যায় পারভেজকে।

বড় কোনো সেলিব্রেটির কথা বলছি না, বলছি একজন অভিনয়প্রেমি মানুষের কথা। তিনি মাহমুদ পারভেজ। ছোট পর্দায় তিনি অনেক কাজ করলেও গল্পের মূল ভূমিকায় বরাবরই ছিল কম। তবে চেষ্টা করে যাচ্ছেন প্রতিদিন। কঠোর পরিশ্রম করছেন অবিরত।

দু দিন পর ভালোবাসা দিবস। আসন্ন এই দিবসে মাহমুদ পারভেজ অভিনীত ৪টি নাটক বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হবে বলে তিনি নিজেই জানিয়েছেন। মাজনু নাটকটি ১২ ফেব্রুয়ারি লাইভ টেক এর ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে। ১৪ ফেব্রুয়ারি রাত ১১.৩০ মিনিটে আরটিভিতে প্রচার হবে ‘ভুলজন্ম’।

অন্য দুটি নাটকের মধ্যে রয়েছে নিডো খানের রচনা ও পরিচালনায় পেইন কিলার ও রিফাত আদনান পাপনের রচনা ও পরিচালনায় সুনয়না। নাটক দুটি শীঘ্রই প্রচার হবে বিভিন্ন টিভি চ্যানেলে।

নাটক দুটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শক্তিমান অভিনেতা শতাব্দী ওয়াদুদ, সায়েদ জামান শাওন, তানিয়া বৃষ্টি, শিল্পী সরকার অপু, আনোয়ার হোসেন সহ অনেক গুনী কলাকুশলী।

ভালোবাসা দিবসের চার নাটকে অভিনয় সম্পর্কে জানতে চাইলে অভিনেতা মাহমুদ পারভেজ বলেন, ভিকি জাহেদের মতো এত বড় মাপের একজন পরিচালকের দুইটি নাটকে অভিনয় করা সত্যিই সৌভাগ্যের। আমাকে এত বড় সুযোগ দেবার জন্য ভিকি ভাইয়ের কাছে কৃতজ্ঞ।

অভিনয়টা মাহমুদ পারভেজের নেশা, ভালবাসেন অভিনয়। অভিনয় করে অর্থ উপার্জন নয়, বরং অভিনয় করে আনন্দ পান তিনি। সেই ছোট থেকেই লেগে আছেন অভিনয়ের সঙ্গে। অভিনয় করবেন বলে জীবনের অনেক কিছুই বিসর্জন দিচ্ছেন প্রতিনিয়ত।

তিনি বলেন, এবারের ভালোবাসা দিবসটা আমার জন্য খুবই আনন্দের। কারণ এই ভালোবাসা দিবসে আমার অভিনয় করা ৪টি নাটক প্রচারিত হবে। এটা আমার জন্য একটা বড় পাওয়া। এর আগে কখনো ভালোবাসা দিবসে আমার এতগুলো নাটক প্রচারিত হয়নি। এর জন্য এই ভালোবাসা দিবসটা আমার জন্য একটু ব্যতিক্রম।

এক প্রশ্নের জবাবে মাহমুদ পারভেজ বলেন, আমি প্রতিনিয়তই শিখছি। শেখার কোনো শেষ নাই। তিনি বলেন, টাকার জন্য কাজ করি না। ভাললাগা, ভালবাসার জায়গা থেকে কাজ করি। দায়িত্ববোধের জায়গা থেকে কাজ করি। আরও অনেক কাজ করতে চাই। ভাল ভাল কাজ করতে চাই।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.