Fri. Jun 18th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

মাধবপুর এ আরো একজন করোনা আক্রান্ত

1 min read

 1,750 total views,  2 views today

বিপ্লব আচার্য (ভ্রাম্যমান প্রতিনিধি)::হhবিগঞ্জের মাধবপুর পৌর শহরের ৯নং ওয়ার্ডের গঙ্গানগর এলাকার ঢাকা ফেরত এক সেলুন কর্মচারী করোনা ভাইরাস পজিটিভ ধরা পড়েছে।

রবিবার ১৭ মে রাতে ঢাকা পরিক্ষা কেন্দ্র (লিনিং)থেকে তার পজিটিভ ফলাফল আসে। মাধবপুর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ ইশতাক মামুন সত্যতা নিশ্চত করেছেন।রিপোট আসার পরই করোনা আক্রান্ত রোগীকে হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেলর প্রাতিষ্ঠানিক আইসোলেশন সেন্টারে পাঠানো হয়েছে করোনা সংক্রমণের ঝুকি এড়াতে তার সংস্পর্শে আসা পরিবার ও আশ পাশের লোকজন কে হোম কোরেন্টাইন মেনে চলতে নির্দেশ দেয়া হয়েছে।মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন জানান রিপোট পাওয়ার পরপরই তার সংস্পর্শে আসা বাড়ি ঘরের লোকজন কে কোরেন্টাইন মেনে চলতে নির্দেশ না দেয়া হয়। গত বুধ বার তিনি করোনার উপসর্গ নিয়ে ঢাকার গোপীবাগ থেকে বাড়ি আসে।গত ১৪ তারিখ তার স্যাম্পল সংগ্রহ করে ঢাকার (লিনিং পাঠানো হয়।।আজ রোববার তার পজিটিভ রিপোট আসে। এনিয়ে মাধবপুর উপজেলায় তিন সরকারী কর্মকর্তা সহ ছয় জন আক্রান্ত হন।এর মধ্যে সিনিয়র ষ্টাফ নার্স সহ এক নারী র রিপোট পরে নেগেটিভ আসে। তিন কর্মকর্তার দ্বিতীয় রিপোট নেগেটিভে এসেছে বলে নিশ্চত করেন উপজেলা স্বাস্হ্য কর্মকর্তা।

মাধবপুর থানা উপ পরিদর্শক মোসলেহ উদ্দিন জানান ওসির নির্দেশে রাত ১১ টার দিকে করোনা আক্রান্ত রোগীর বাড়ি গিয়ে তার সংস্পর্শের আসা পরিবার ও আশ পাশের লোকজন কে হোম কোরেন্টাইনের নির্দেশনা দেয়া হয়েছে।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.