Sat. Jun 19th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

মানবতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সহকারী কমিশনার

1 min read

 278 total views,  2 views today

জগন্নাথপুর-প্রতিনিধি, মানবতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাত। আইনের প্রতি শ্রদ্ধা রেখে হোম কোয়ারেন্টাইন মানায় বাড়িতে ত্রাণ সামগ্রী পাঠালেন।
আজ ১৮ এপ্রিল শনিবার সকালে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের দোস্তপুর গ্রামে নারায়নগঞ্জ থেকে আসা দেবেন্দ্রনাথের পুত্র ধীরু দেবনাথ বাড়িতে আশার পর তাহাকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল।
গত সপ্তাহে তার বাবা দেবেন্দ্র দেবনাথ মারা যান। গতকাল শুক্রবার দিবাগত রাতে জগন্নাথপুর উপজেলার সহকারী কমিশনার ভূমি ইয়াসির আরাফাত কাছে ফোন আসে তারা কয়েক দিন ধরে না খেয়ে আছে এবং হোম কোয়ারেন্টাইনে রয়েছে।

খবর পেয়ে সহকারী কমিশনার ভূমি ইয়াসিন আরাফাতের ব্যাক্তিগত পক্ষ থেকে তাদের পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী পৌঁছে দেন। সহকারী কমিশনার ভূমি ইয়াসির আরাফাতের পক্ষে বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাটিভির জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি গোবিন্দ দেব তাদের হাতে ত্রান দিয়ে আসেন। ত্রাণ পেয়ে খুশির আনন্দে আত্নহারা সবাই।
এ ব্যাপারে দিলু দেবনাথ বলেন, স্যারের মত ভালো মানুষ কম আছে। স্যার আমাদের ফোন পেয়ে যে মানবতাবোধ দেখিয়েছেন। আমরা খুশি আমার পরিবারের সবাই স্যারের পরিবারের জন্য আশীর্বাদ ও দোয়া করি।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.