Sun. May 9th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

মিঠুনের রোড শো বাতিল, শ্রাবন্তীর নেতৃত্বে থানায় বিক্ষোভ

1 min read

 2,211 total views,  15 views today

বিনোদন ডেস্ক::পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্রে বিজেপির প্রার্থী হয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি। শ্রাবন্তীর হয়ে নির্বাচনী প্রচারে যাওয়ার কথা ছিল মিঠুন চক্রবর্তীর। রোড শো করার পরিকল্পনা ছিল তার। কিন্তু শেষ মুহূর্তে অনুমতি না পাওয়ায় বাতিল হয়ে গেছে মিঠুনের রোড শো।

রোড শো বাতিল হওয়ায় উত্তেজনা বিরাজ করছে বেহালা পশ্চিম কেন্দ্রের বিভিন্ন জায়গায়। পর্ণশ্রী থানা এলাকায় শ্রাবন্তীর নেতৃত্বে বিক্ষোভ করেছে বিজেপি কর্মীরা। রাস্তা অবরোধ ধরে বিক্ষোভ করেছেন তারা।
এ ঘটনায় সরাসরি তৃণমূলকে এক হাত নিয়েছেন বিজেপি প্রার্থী শ্রাবন্তী। তিনি বলেন, ‘ভয় পেয়েছে তৃণমূল। তাই এভাবে আটকাচ্ছে। কিন্তু এভাবে আটকানো যাবে না।’
মিঠুন চক্রবর্তীর রোড শোয়ের অনুমতি বাতিল করায় ক্ষোভ প্রকাশ করেছেন বিজেপি নেতা সায়ন্তন বসুও। তিনি বলেন, ‘এটা দুর্ভাগ্যজনক। পশ্চিমবঙ্গ প্রশাসন তৃণমূলের হাত থেকে বেরতে পারল না! প্রশাসনের এই আচরণকে আমরা ধিক্কার জানাচ্ছি। কোথাও কোনো সভা, মিটিং, মিছিল করতে দেওয়া হচ্ছে না। করতে গেলেই বাধা দেওয়া হচ্ছে। যদিও এভাবে গণতন্ত্রের কণ্ঠরোধ করা যাবে না।’
ভোটের আগে বিজেপিতে যোগ দিয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি আর পায়েল সরকার। বেহালা পশ্চিম থেকে প্রার্থী করা হয়েছে শ্রাবন্তীকে। আর পূর্ব থেকে দাঁড়িয়েছেন পায়েল সরকার। জয়ের ব্যাপারে বেশ আশাবাদী পায়েল-শ্রাবন্তী।
সূত্র: জি নিউজ

সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.