Fri. Jun 18th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

মুজিবর্ষে কৃষকদের বিনা সুদে ঋণ দেবে সোনালী ব্যাংক

1 min read

 262 total views,  2 views today

ডেস্ক:: মুজিবর্ষে কৃষকদের বিনা সুদে ঋণ দেবে সোনালী ব্যাংক
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কৃষকদের বিনা সুদে ঋণ দেবে সোনালী ব্যাংক। মুজিববর্ষ উদযাপনের প্রথম প্রহরে একথা জানান ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক আতাউর রহমান প্রধান।

সোমবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিক, ব্যবস্থাপনা পরিচালকসহ ব্যাংকটির ঊর্ধ্বতন কর্মকর্তারা। এ সময় আরও উপস্থিত ছিলেন বঙ্গমাতা পরিষদ-সোনালী ব্যাংকের কার্যকরী সভাপতি রফিকুল ইসলাম, সহ-সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ও সাংগঠনিক সম্পাদক মো. আবু সোলায়মানসহ অন্যান্য সদস্যরা।
ব্যবস্থাপনা পরিচালক জানান, সারাদেশের সোনালী ব্যাংক কার্যালয়ে বছরব্যাপী নানা আয়োজন চলবে। গ্রাহক সেবাসহ বিভিন্ন কর্মকাণ্ডে দেশের সেরা ব্যাংক হিসেবে আত্মপ্রকাশ করতে চায় প্রতিষ্ঠানটি। এ সময় সব গ্রাহক কর্মকর্তা-কর্মচারীসহ সবাইকে অভিনন্দন ও বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে দেশ গড়ার জন্য প্রতিষ্ঠানের সবার প্রতি আহ্বান জানান তিনি।
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালির অনবদ্য অবদানকে শ্রদ্ধাভরে স্মরণ করেন আগতরা। এ সময় বঙ্গবন্ধুসহ তার পরিবারের নিহত সবার রুহের মাগফেরাত, প্রধানমন্ত্রীসহ তার পরিবারের সবার পাশাপাশি দেশ জাতির মঙ্গল কামনা করে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.