Mon. Jun 14th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

রাগীব রাবেয়া মেডিকেলের নিজস্ব প্যাকেজ ফার্মেসি চালু না করতে ব্যবসায়ীদের আবেদন

1 min read

 4,013 total views,  2 views today

সিলেট::রাগীব রাবেয়া মেডিকেল হাসপাতালের নিজস্ব তত্বাবধানে একাধিক ও প্যাকেজ ফার্মেসি চালু না করার জন্য হাসপাতাল কর্তৃপক্ষের নিকট লিখিত আবেদন জানিয়েছেন মেডিকেল রোড ব্যবসায়ী সমিতি। আজ ৪জুন, বৃহস্পতিবার ব্যবসায়ী সমিতির পক্ষে অধ্যক্ষ বরাবরে লিখিত আবেদন জানানো হয়। হাসপাতালের অধ্যক্ষের কক্ষে আজ দুপুর ১২ঃ৩০ ঘটিকায় রাগীব রাবেয়া মেডিকেল রোড ব্যাবসায়ী সমিতি ও হাসপাতাল কর্তৃপক্ষের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়, এতে মেডিকেলের পক্ষে উপস্থিত ছিলেন অধ্যক্ষ ডা: আবেদ হোসেন, উপাধ্যক্ষ ডা: একেএম দাউদ, ডা; তারেক আজাদ, ডাঃ রাতুল, ডাঃ তাপস। মধ্যস্থতাকারী হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা জগদীশ চন্দ্র দাস।

উত্তর ও দক্ষিণ গেইট ব্যবসায়ী সমিতির পক্ষে উপস্থিত ছিলেন প্রফেসর আবদুল মালিক(জালালাবাদ ফার্মেসী), গৌতম দেব(সেবা ফার্মেসী), খালেদ আহমেদ(মুসলিমা ফার্মেসি), সমীরন দাস(দি গঙ্গা ফার্মেসী) , মো: রিয়াজ উদ্দিন (মা সার্জিক্যাল) ও আশিকুর রহমান চৌধুরী (কোম্পানিগঞ্জ ফার্মেসী)। লিখিত আবেদনে ব্যবসায়ীরা উল্লেখ করেন মেডিকেলের দু:সময়ে ব্যবসায়ীরা মেডিকেল কর্তৃপক্ষের সাথে কাঁধে কাধঁ মিলিয়ে আন্দোলন সংগ্রাম করেন এবং মেডিকেল হাসপাতালটির ভালো সেবার বিষয়টি প্রচার করেন এবং রোগীকে মেডিকেলটিতে আসতে উদ্ভুদ্ধ করেন। তাই
করোনা মহামারীতে সবকিছু যখন বিপর্যস্থ সেই সময়ে মেডিকেলের নিজস্ব তত্বাবধানে প্যাকেজ ফার্মেসী চালু করলে সকল ব্যবসায়ীরা আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ হয়ে রাষ্ট্রের বুঝায় পরিনত হবেন। তাই উক্ত সিদ্ধান্ত পরিবর্তন করে ক্ষুদ্র ব্যবসায়ীদেরকে সহযোগিতার অনুরোধ জানিয়েছেন তারা।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.