Wed. Oct 27th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

লকডাউন অমান্য করে সিলেটে যাত্রী নিয়ে ট্রেন

1 min read

 518 total views,  2 views today

সিলেটঃঃ ট্রেন চলাচল বন্ধের মধ্যেই ঢাকা থেকে সিলেটে এসেছে যাত্রীবাহী একটি ট্রেন। শনিবার বিকেলে ৭০/৮০ জন যাত্রী আন্তঃনগর এই ট্রেনটি সিলেট এসে পৌছে।

রেলওয়ের কর্মকর্তারা বলছেন, রেলকর্মীদের বেতন নিয়ে রেলের কয়েকজন কর্মকর্তা ট্রেনটিতে করে সিলেট এসেছেন। কোনো যাত্রী পরিবহন করা হয়নি। তবে প্রশাসনের কর্মকর্তারা বলছেন, অনেক যাত্রীও নিয়ে আসা হয়েছে ট্রেনে করে।

একাধিক প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুটি বগি নিয়ে একটি ট্রেন শনিবার বিকেল সাড়ে ৫টায় সিলেট রেল স্টেশনে এসে পৌছে। ট্রেনটি থেকে অনেক যাত্রী নেমে দ্রুত স্টেশন ছেড়ে বেরিয়ে যান।
বিজ্ঞাপন

এদিকে, সিলেটে ট্রেন আসার খবরে প্রশাসনেও তোলপাড় শুরু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নেজারত ডেপুটি কালেক্টর এরশাদ মিয়া (এনডিসি)। তিনি বলেন, রেলওয়ের সংশ্লিস্টরা আমাকে বলেছেন রেলের কর্মচারীদের বেতন নিয়ে কয়েকজন কর্মকর্তা সিলেট এসেছেন। তাদের হিসেবেই চালকসহ মোট ২৩ জন এই ট্রেনে করে সিলেট আসার কথা। কিন্তু আমি রেলস্টেশনের সিসিটিভি ফুটেজে দেখেছি ৫৪ জন এসেছেন। আরও বেশিও আসতে পারেন। আমি এখনও স্টেশনে আছি। সংশ্লিষ্টদের জিজ্ঞাসাবাদ করছি।

তবে সিলেট রেলওয়ে স্টেশন ব্যবস্থাপক খলিলুর রহমান যাত্রী পরিবহনের কথা অস্বীকার করে বলেন, ‘আমাদের ৫ জন লোক বেতন নিয়ে আসার কথা থাকলেও ওই ট্রেন প্রতিটি স্টেশনে থেমে থেমে বেতন পৌঁছে দিয়ে এসেছে। তবে পরে জানতে পারলাম রেলওয়ে নিরাপত্তা বাহিনীর লোকজনসহ ২৪ জন সিলেটে এসে পৌঁছেছেন। অন্য কোনো লোকজন ট্রেনে আসেননি।’

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.