Tue. Apr 20th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

শাল্লায় ক্ষতিগ্রস্থদের পাশে ডন সামাদের প্রতিনিধি দল

1 min read

 3,141 total views,  2 views today

সুনামগঞ্জ:;সুনামগঞ্জের শাল্লা উপজেলায় ফেইসবুক পোষ্টের জেরধরে হিন্দু সম্প্রদায়ের উপর হামলার খোঁজ খবর নিতে হিন্দু পল্লীর ভাংচুরকৃত ঘরগুলো পরিদর্শন করেছেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ আজাদের একটি প্রতিনিধি দল।

গতকাল শনিবার সকাল ১০ টা থেকে শুরু করে দিনব্যাপী তারা শাল্লার নোয়াগাঁও অসহায় হিন্দু পরিবারের বিভিন্ন খোজ খবর নেন। সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সফল ও জনপ্রিয়তম সভাপতি তনুজ কান্তি দেবের নেতৃত্বে প্রতিনিধি দলটি বিভিন্ন পড়া মহল্লায় গিয়ে নির্যাতিত হিন্দু সম্প্রদায়ের লোকজনকে শান্তনা দেন। সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সভাপতি ওবায়দুর রহমান কুবাদ জানান, আমাদের ডন সামাদ ( ডন) ভাই খুব অসুস্থ তিনি করোনা ভাইরাসে আক্রান্ত তাই তিনি এখানে আসতে পারছেন না । তিনি আমাদেরকে পাঠিয়েছেন। আমরা শাল্লার নির্যাতিত ভাইদের বিভিন্ন বিষয়াবলী নোট করছি। আজ রাতেই সবগুলো খবর ডন ভাইকে পাঠাবো। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে বিষয়গুলো নিয়ে আলোচনা করবেন । শাল্লার নির্যাতিতদের পূর্নবাসনের জন্য যা, যা প্রয়োজন সবকিছু ডন ভাই করবেন। এসময় তনুজ কান্তি দেব বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলায় মৌলবাদের ঠাই নাই, একটি অসাম্প্রদায়িক দেশ বিনির্মানের ক্ষেত্রে মৌলবাদ একটি বড় অন্তরায়। ধর্মান্ধ মৌলবাদের বিরুদ্ধে সবাইকে একযোগে কাজ করার আহবান জানান তিনি।

বঙ্গবন্ধু সৈনিকলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন আহমেদ সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।

সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.