Sat. Jun 19th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

শ্রীশ্রীঠাকুর অনুকুলচন্দ্রের ১৩২তম জন্মমহোৎসব ৬ মার্চ

1 min read

 696 total views,  2 views today

সিলেট :: পুরুষোত্তম ঠাকুর শ্রীশ্রীঅনুকুলচন্দ্রের শুভ ১৩২তম সিলেট বিভাগীয় জন্মমহোৎসবের আয়োজন করা হয়েছে।

এই জন্মমহোৎসব সিলেট নগরীর করেরপাড়াস্থ শ্রীহট্র সৎসঙ্গ বিহার সংলগ্ন সৎসঙ্গ পল্লীতে দিনব্যাপি অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানসূচীর মধ্যে রয়েছে- ৬ মার্চ শুক্রবার ভোর ৪ টা ৩১ মিনিটে নহবৎ, ভোর ৫টা ১ মিনিটে ঊষা কীর্ত্তন, ভোর ৫টা ৫৯ মিনিটে সমবেত বিনতী প্রার্থনা, নামজপ ও অমিয় গ্রন্থাদিপাঠ, সকাল ৭ টা ১মিনিটে শ্রীশ্রী ঠাকুরের বিভিন্ন সদগ্রন্থাদি পাঠ, সকাল ৮টা ১ মিনিটে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় শ্রীশ্রীঠাকুর অনুকুলচন্দ্রের ভাবাদর্শে ভক্তিমূলক সংগীতানুষ্ঠান।

সকাল ৯টা ১ মিনিটে শ্রীশ্রীঠাকুর অনুক‚লচন্দ্রের প্রতিকৃতিসহ নগর পরিক্রমা, সকাল ১১টা ১ মিনিটে মাতৃ সম্মেলন, আলোচ্য বিষয়- পরিবার ও পারিপার্শি^কে নারীর করণীয়, সকাল ১১টা ৩১ মিনিটে মিনিটে বিনামূল্যে এ্যালোপ্যাথিক ও হোমিও চিকিৎসা প্রদান, সকাল ১২টা ৩১মিনিটে হবিগঞ্জ, মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলার শিল্পীদের পরিবেশনায় শ্রীশ্রীঠাকুর অনুক‚লচন্দ্রের ভাবাদর্শে সংগীতানুষ্ঠান, দুপুর ১টা ১মিনিটে ভান্ডারা মহাপ্রসাদ বিতরণ করা হবে সর্বস্তরের ভক্ত ও অনুরাগীবৃন্দের মাঝে।

বিকেল ৩ টা ১ মিনিটে ধর্মসভা, আলোচ্য বিষয়-‘পরম প্রেমময় শ্রীশ্রীঠাকুর অনুক‚লচন্দ্রের প্রবাহমান অমৃতনিষ্যন্দী করুণা’। সন্ধ্যা ৬টা ১ মিনিটে সন্ধ্যাকালীন সমবেত বিনতী প্রার্থনা, নামজপ ও সদ্গ্রন্থাদিপাঠ, সন্ধ্যা ৬টা ৩১ মিনিটে সাংস্কৃতিক অনুষ্ঠান ও তৎপর পুরুষোত্তম ধ্বনির মাধ্যমে উৎসবের সমাপ্তি।

ঠাকুর শ্রীশ্রীঅনুকুলচন্দ্রের শুভ ১৩২তম সিলেট বিভাগীয় জন্মমহোৎসবে সর্বস্তরের ভক্ত-অনুরাগীকে স্বত:স্ফুর্তভাবে উপস্থিত থাকার জন্য ১৩২তম সিলেট বিভাগীয় জন্মমহোৎসব উদ্যাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট বিনয় ভুষণ দাস ও সাধারণ সম্পাদক রথীন্দ্র দাস ভক্ত বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.