Fri. Jun 18th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

কুমার বিশ্বজিৎ এর সংগীত আয়োজনে সিলেটের গর্ব সুস্মিতার কন্ঠে আগামীকাল আসছে

1 min read

 4,020 total views,  2 views today

বিনোদন প্রতিবেদক::দেশ বরন্যে খ্যাতিমান কণ্ঠশিল্পী কিংবদন্তি কুমার বিশ্বজিৎ এর সংগীত আয়োজনে ক্লোজ আপ ওয়ান তারকা কিশোর দাশের কম্পোজিশনে স্টুডিও কম্পোজ স্ট্যান্ডের ব্যানারে সিলেটের গর্ব সুস্মিতা দে এর কন্ঠে আগামীকাল রাধারমণ দত্তের একটি গান আসছে।
ইতিমধ্যে গানের সকল কাজ শেষ হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার ইউটিউবে গান ছবি এন্টারটেইনমেন্ট চ্যানেল গানটি প্রকাশ হতে যাচ্ছে।
এ বিষয়ে কুমার বিশ্বজিৎ এর কাছে জানতে চাইলে তিনি বলেন, কিছুদিন আগে সোশাল মিডিয়ায় সুস্মিতা একটি গান কাভার করে।এই গানটি ভীষনভাবে আমাকে আকৃষ্ট করে।
সিলেটের লোকগান ও বিচ্ছেদ গান আামাকে ভীষনভাবে টানে।
আমি সচারাচর মেয়েদের কন্ঠে বিচ্ছেদ গান খুব কম শুনেছি।
বিশেষ করে প্রয়াত কিংবদন্তি শিল্পী বারী সিদ্দিকী ভাইয়ের গান ভীষন পছন্দ করি।
মেয়ে হিসেবে বারী সিদ্দিকীর গানের কিছুটা ধরন আমি সুস্মিতার কন্ঠে পেয়েছি।
সেই সুত্র থেকে সুস্মিতার সাথে আমার ফোক গান নিয়ে কাজ করা। গীতিকবি রাধারমণ দত্তের একটি গান মেয়েটি অত্যান্ত সুন্দরভাবে গানটি গেয়েছে।
ক্লোজ আপ তারকা কিশোর দাশ বলেন, সুস্মিতা বরাবরই খুব ভাল গায়।
প্রকৃতপক্ষে সে অসাধারণ শিল্পী ও তার অসাধারণ গায়কী।
সুস্মিতার সাথে কাজ করে আমি খুবই খুশি।

এ গান নিয়ে সুস্মিতা দে বলেন, আমি সত্যিই কখনও ভাবিনি যে আমার এই সৌভাগ্য হবে যে আমি শ্রদ্ধেয় কুমার বিশ্বজিৎ এর সাথে কাজ করতে পারবো…. সত্যিই আমার স্বপ্ন পূরণের একটি ধাপ আমার সম্পূর্ণ হলো… স্যার আমার গান ভীষণ পছন্দ করেন এইটা আমার প্রাপ্তি…. এবং কিশোর দার গান আমি সবসময়ই পছন্দ করি দাদার সাথে কাজ করতে পারাটাও আমার প্রাপ্তি….. মূলত আমি ফোক গান টা গাইতাম না খুব একটা আমার ধারণা ছিলো আমি ফোক গানটা ঠিক পারিনা আমার এই ভুল ভাঙ্গার পেছনে একজন মানুষের অবদান আছে সে নিজেও ফোকের মানুষ তার কথা শুনেই আমি প্রথম একটা গান ফেইসবুক মাধ্যমে আপলোড করি সেটি প্রায় ৪মিলিয়ন মানুষ শুনেছেন এইটাই আমার প্রাপ্তি আমি আশা রাখবো এই গানটিও দর্শকদের পছন্দ হবে।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.