Thu. Jun 24th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

সিলেটে কমিউনিটি ক্রিকেট টুর্নামেন্ট সিজন-১ এ চ্যাম্পিয়ন ট্রাভেলার্স অফ সিলেট

1 min read

 1,326 total views,  2 views today

নিউজ ডেস্ক:: সিলেটকে দেশ ও বিদেশের মাটিতে যারা সুন্দরভাবে উপস্থাপন করে আসছেন সেই সকল সংগঠনকে নিয়ে সম্পন্ন হলো সিলেট কমিউনিটি ক্রিকেট টুর্নামেন্ট সিজন -১ । প্রাথমিকভাবে আয়োজিত এ টুর্নামেন্টে অংশ নেয় সিলেট সাইক্লিং কমিউনিটি , ট্রাভেলার্স অফ সিলেট ,সিলেট বাইকিং কমিউনিটি ও সিলেট রানার্স কমিউনিটি। চার দলের অংশগ্রহনে এ টুর্নামেন্টে ফাইনালে সিলেট সাইক্লিং কমিউনিটির সাথে বিজয় লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ট্রাভেলার্স অফ সিলেট।

ফাইনাল খেলায় টসে জিতে ব্যাট করতে নেমে ১২ অভারে ১৭৯ রানের বিশাল টার্গেট ছুড়ে দেয় ট্রাভেলার্স অফ সিলেট। ১৮০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে মাত্র ১২০ রানে অলআউট হয়ে যায় সিলেট সাইক্লিং কমিউনিটি। ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন ট্রাভেলার্স অফ সিলেটের খেলোয়াড় রবিন।তিনি ৬৩ রান করার পাশাপাশি ২ টি উইকেট তুলে নেন।ম্যাচ শেষে ট্রাভেলার্স অফ সিলেটের দলনায়ক অমর্ত্যের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন টুর্নামেন্টের আয়োজকরা।
উল্লেখ্য,সিজন-২ এ সিলেটের উল্লেখযোগ্য সামাজিক সংগঠনগুলোকে নিয়ে খুব শীগ্রই বৃহৎ পরিসরে টুর্নামেন্ট আয়োজন করা ইচ্ছা প্রকাশ করা হয় আয়োজকদের পক্ষ থেকে ।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.