Sat. Jun 19th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

সিলেট জেলা প্রেসক্লাবের নতুন নেতৃত্বে আজাদ-ছামির

1 min read

 1,070 total views,  2 views today

সিলেট:: সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচনে আল আজাদ সভাপতি ও ছামির মাহমুদ সাধারণ সম্পাদক  নির্বাচিত হয়েছেন। ২০২১-২২ মেয়াদে তারা ক্লাব ভোটারদের গোপন ব্যালটের মাধ্যমে নেতৃত্ব লাভ করেছেন।

সভাপতি পদে আল আজাদ ৬১ ভোট এবং সাধারণ সম্পাদক পদে ছামির মাহমুদ ৫৬ ভোট পেয়েছেন। সভাপতি আল আজাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী অপূর্ব শর্মা পেয়েছেন ৩৭ ভোট। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে ছামির মাহমুদের নিকটতম প্রতিদ্বন্দ্বী নাসির উদ্দিন পেয়েছেন ৩৩ ভোট।

এর আগে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে নগরীর জিন্দাবাজারস্থ ক্লাব কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ১০৪ জন ভোটারের মধ্যে ৯৯ জন ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে বিজয়ী অন্য প্রার্থীরা হলেন সহ-সভাপতি (প্রথম) মঈন উদ্দিন, সহ-সভাপতি এস সুটন সিংহ, সহ-সাধারণ সম্পাদক সৈয়দ রাসেল, কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দিন আহমদ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক শংকর দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল হক শিপু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুলতান আহমদ, পাঠাগার সম্পাদক মঞ্জুর হোসেন খান ও দপ্তর সম্পাদক এসএম রফিকুল ইসলাম সুজন এবং নির্বাহী সদস্য পদে ইউসুফ আলী, মাহমুদ হোসেন, মিঠু দাস জয় ও আমিনুল ইসলাম রোকন নির্বাচিত হয়েছেন।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.