Mon. Jun 14th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

সিলেট জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

1 min read

 581 total views,  2 views today

সিলেট :: মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা শাখার ৫১ সদস্য পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। গতকাল রোববার (৪ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক সংবাদবিজ্ঞপ্তিতে কমিটির তালিকা প্রকাশ করা হয়।

মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় সভাপতি মো: নজরুল ইসলাম বাচ্চু ও সাধারণ সম্পাদক আব্দুল জব্বার মৃধা স্বাক্ষর করে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন।

মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা শাখা মো: জিল্লুর রহমান জিল্লুকে সভাপতি ও প্রকৌশলী আলাউদ্দিন আহমদকে সাধারণ সম্পাদক এবং আলী হাসান রুবেলকে সাংগাঠনিক সম্পাদক করে কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

এতে সহ-সভাপতি জাফর সরদার, মোঃ জামাল উদ্দিন, প্রদীপ চৌধুরী, অরুন কান্তি কর, আতিকুর রহমান আতিক, কামাল আহমেদ। যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান মির্জা, মাঈন উদ্দিন শেখ, হাবিবুর রহমান হাবিব, সহসাংগঠনিক সম্পাদক আলীনুর রহমান নয়ন, রোহুল আমিন, দপ্তর সম্পাদক জুয়েল সরদার, উপ-দপ্তর সম্পাদক ইমতিয়াজ আহমদ ওয়াহিদ, প্রচার সম্পাদক মো: তারেক আহমদ, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রুম্মানুল ইসলাম রুমান, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক আব্দুস ছালাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মিল্লাদ হোনেস, কৃষি বিষয়ক সম্পাদক রুহুল আমিন, ক্রীড়া বিষয়ক সম্পাদক পাপলু আহমদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহিন আহমদ, মহিলা বিষয়ক সম্পাদক মনি আক্তার, অর্থ বিষয়ক সম্পাদক বাবুল আহমদ, শ্রম বিষয়ক সম্পাদক মামুন আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক শুয়েভ আহমদ,সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাউল জালাল উদ্দিন।

এছাড়াও সদস্য রয়েছেন রুবেল তালুকদার, রাজু আহমদ, শ্যামল দাস, মিজনুর রহমান মিজান, জুবায়ের আহমদ, শফিক মিয়া, আমির উদ্দিন, হোসেন কামরান, ইয়াসিন তালুকদার, বাচ্চু মিয়া, ইয়াছিন আহমদ শুভ, আশরাফ আলী, সমীরন তালুকদার, সোহেল মিয়া, সুজাত আহমেদ শুভ, ইসমাইল আহমদ, জামিল হোসেন, আমির হোসেন, মো: মুহিবুর রহমান, মো: মীর হোসেন ও মঞ্জুর হক।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.