Mon. Jun 14th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

সিলেট মহানগর ছাত্রলীগের ত্রাণ বিতরণ

1 min read

 194 total views,  2 views today

সিলেট::করোনা পরিস্থিতির কারণে দেশব্যাপী সব অফিস-আদালত ও দোকানপাট বন্ধ থাকায় খেটে খাওয়া দিনমজুর মানুষগুলো অভাব আর খিদার জ্বালায় দিন কাটাচ্ছে। এমন অবস্থায় এসব মানুষের পাশে দাঁড়িয়েছে সিলেট মহানগর ছাত্রলীগ,পিযুষ গ্রুপ।

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সদস্য,বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সিনিয়র সদস্য,এড. প্রবাল চৌধুরী পুজন,সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সজল দাস অনিক,এবং সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শেখ লিপন এবং সাজু আহমেদ এর উদ্যোগে প্রথম অবস্থায় ১৫০ টি পরিবারের জন্য চাল, ডাল, তেল, পেঁয়াজ ও আলুর ১৫০টি প্যাকেট বিতরণ করা হয়েছে। তারা এসব প্যাকেট গরিব-দুঃখী মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন।

এ ব্যাপারে সিলেট মহানগর ছাত্রলীগ নেতা সাজু আহমেদ ও শেখ লিপন বলেন, আমরা সিলেট মহানগর ছাত্রলীগ নেতৃবৃন্দ আমাদের ব্যক্তিগত উদ্যোগে এবং প্রত্যেকের ব্যক্তিগত আর্থিক সহায়তায় প্রথম অবস্থায় ১৫০ টি হতদরিদ্র পরিবারের জন্য চাল, ডাল, তেল, পেঁয়াজ ও আলুর ১৫০ টি প্যাকেট প্রস্তুত করেছি। আপনারা জানেন বর্তমান করোনার পরিস্থিতির কারণে দেশের সকল অফিস-আদালত, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। অনেক মানুষ যারা দিন আনে দিনে খায়, এরা বর্তমান পরিস্থিতির কারণে তাদের কাজকর্ম করতে পারছে না। তাই তারা অভাব আর খিদার জ্বালায় দিন কাটাচ্ছে। আমরা এমন ৫০ টি পরিবারের কাছে আমাদের এই ত্রাণ সহায়তা পৌঁছে দিচ্ছি। আমি আপনাদের মাধ্যমে প্রত্যেককে যার যার অবস্থান থেকে এসব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি।

সিলেট মহানগর ছাত্রলীগের এমন উদ্যোগে যারা সর্বাত্মক সহযোগিতা করেছেন তারা হলেন- সিলেট ২ নং ওয়ার্ডের কাউন্সিলর বিক্রম কর সম্রাট, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য রুমেল আহমেদ,যুবলীগ নেতা ফখরুল ইসলাম,চন্দন ঘোষ,সিলেট মহানগর ছাত্রলীগ নেতা নুরে আলম, বিপ্লব এষ, মান্না,সিলেট মদন মোহন কলেজ ছাত্রলীগের সহ সভাপতি রেদোয়ান আজাদ ইফাজ , সাংগঠনিক সম্পাদক রাশেদ মিয়া, ১২নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌফিকুল ভুইয়া মামুন,১২ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দিপ্ত রায়,ছাত্রলীগ নেতা ইমন,মাছুম,রিফাত,সেজান,সম্রাট, পিয়াং,মিজু,শান্ত,শাকিল,মামুন,বিক্রম,সৌরভ,মেহেদী, মাহিন,রায়হান সহ প্রমুখ।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.