Mon. Jun 14th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

সুবিধাবঞ্চিত মানুষদের পাশে থাকা মহৎ কাজ: আসাদ উদ্দিন

1 min read

 1,310 total views,  2 views today

সিলেট :: যুবলীগ নেতা তরিকুল ইসলাম চৌধুরী মুবীনের উদ্যোগে নগরীর ১৫০জন সুবিধাবঞ্চিত ও পথচারি রোজাদারদের ইফতার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকাল ৫টার দিকে নগরীর শাহী ঈদগাহ এলাকায় এ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক প্রশাসক আসাদ উদ্দিন আহমদ।

এসময় আসাদ উদ্দিন আহমদ বলেন, সুবিধাবঞ্চিত মানুষদের পাশে থাকা মহৎ কাজ। দেশের এই পরিস্থিতিতে সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় সরকারের পাশাপাশি বিত্তবানদের আরও এগিয়ে আসতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা রোগের চিকিৎসা সুবিধা সম্প্রসারিত করা হচ্ছে। পাশাপাশি সারাদেশের দিনমজুর ও নিম্ন আয়ের মানুষদের জন্য মানবিক সহায়তা কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে। তবে মধ্যবিত্ত অনেক মানুষ আছেন যারা কষ্টে থাকলেও বাইরে গিয়ে সাহায্য চাইতে পারছেন না। আমাদের উচিত তাদের খুঁজে বের করে সাহায্য পৌছে দেয়া।

এ সময় উপস্থিত ছিলেন- নজরুল ইসলাম চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ও এডিশনাল পি পি এ্যাডভোকেট সামছুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সাবেক সদস্য নাজমুল ইসলাম এহিয়া, আওয়ামী লীগ নেতা বেলাল আহমদ, রাসেল আহমদ, শ্রমিক লীগ নেতা মিলাদ নূর, হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান ইব্রাহিম আহমদ জেছি, ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং নয়াসড়ক সমাজ কল্যাণ সংস্থার সভাপতি কামরুল হোসেন রাজীব, যুবলীগ নেতা আমিনুল হক রানা, মাজেদুল হক, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মুসফিক রুমু, লিমন চৌধুরী, শাহান আহমেদ, কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা রাজ তাহা, সিলেট জেলা ছাত্রলীগ নেতা সাকির আহমেদ প্রমুখ।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.