Mon. Jun 14th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

হবিগঞ্জে একজনের শরীরে করোনা সনাক্ত

1 min read

 166 total views,  4 views today

হবিগঞ্জ প্রতিনিধি:;হবিগঞ্জে এবার একজন করোনা আক্রান্ত সন্দেহভাজন সনাক্ত করা হয়েছে। সোমবার বিকেলে আশংকাজনক অবস্থায় তাকে সিলেট প্রেরণ করা হয়েছে।

রোববার তিনি জর, শ্বাসকষ্ট ও ডায়রিয়ায় আক্রান্ত হয়ে সদর আধুনিক হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি হন। এর আগে নারায়নগঞ্জ থেকে আসা একজন ট্রাক চালক করোনা আক্রান্ত হয়ে সদর আধুনিক হাসপাতালে ভর্তি হন।
সিভিল সার্জন ডা. একেএম মোস্তাফিজুর রহমান জানান, তিনি একজন ট্রলি চালক।

সন্দেহভাজন হিসেবে তাকে ভর্তি করা হয়। তার করোনার নমুনা পরিক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। তবে এখনও ফলাফল আসেনি। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সিলেট প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, ওই ট্রলি চালক বানিয়াচং উপজেলার ইকরাম গ্রামের বাসিন্দা। তিনি পরিবার নিয়ে শহরতলীর উমেদনগর গ্রামে বসবাস করছেন। কয়েকদিন ধরে তিনি জর, শ্বাসকষ্ট ও ডায়রিয়ায় ভোগছিলেন। রোববার অবস্থা গুরুতর হলে তাকে সদর আধুনিক হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। তার শরীরে করোনার সবগুলো উপসর্গই আছে। সোমবার তার অবস্থার অবনতি হলে আশংকাজনক অবস্থায় সিলেটে প্রেরণ করা হয়।

ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল জানান, জেলা থেকে এখনও পর্যন্ত ২৮৩ জনের করোনা রোগের নমুনা প্রেরণ করা হয়েছে। এর মাঝে ১৫৪ জনের নমুনা সিলেটে প্রেরণ করা হয়। বাকিদের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। সদর আধুনিক হাসপাতাল থেকে সংগৃহিত নমুনা ঢাকায় পাঠানো হয়। উপজেলা থেকে সংগৃহিত নমুনা সিলেট প্রেরণ করা হয়

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.