Sun. Dec 5th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

হাবিবুর রহমান হাবিবের সহায়তায় দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগের ঈদ উপহার বিতরণ

1 min read

 2,076 total views,  2 views today

নিজস্ব প্রতিবেদক::  আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে এবং করোনা দূর্যোগে লকডাউনে আবদ্ধ দাউদপুর ইউনিয়নের অসহায় ও হতদরিদ্র কর্মহীন মানুষদের মাঝে
দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে রাতের আঁধারে ঈদের উপহার সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয়। উক্ত ঈদ সামগ্রী বিতরণে সহযোগিতা করায় যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক হাবিবুর রহমান হাবিব কে দাউদপুর ইউনিয়স ছাত্রলীগের সভাপতি রাহিমুল ইসলাম লিহিন ধন্যবাদ জ্ঞাপন করেন।
এসময়ে উপস্থিত ছিলেন সদর দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাহিমুল ইসলাম লিহিন, দাউদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম,
দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগ নেতা বাবু সজল নাথ, দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক সম্পাদক সুমন আহমেদ, দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন শিপলু ছাত্রলীগ নেতা আব্দুল হামিদ, ছাত্রলীগ নেতা তাহসিনুল হক বুলবুল সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।
দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাহিমুল ইসলাম বলেন, দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগ সবসময় ইউনিয়ন বাসীর অসহায় হতদরিদ্র মানুষের পাশে আছে, থাকবে। তিনি আরও বলেন, যে কোন প্রয়োজনে তার সাথে যোগাযোগ করলে সাহয্যের জন্য যথাসাদ্য চেষ্টা করবেন। তিনি সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে জরুরী প্রয়োজনে বাহিরে না বের হওয়ার আহ্বান করে সচেতনামূলক বার্তা সকেলর কাছে পৌছে দেন। তিনি দেশ ও জাতির মঙ্গলের জন্য সবাইকে সরকারের সকল সিদ্ধান্ত মেনে নিতে উদ্বুদ্ধ করেন।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.