Thu. Jun 24th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

জুড়ীতে কমফোর্ট আইইলটিএস একাডেমী এর শুভ উদ্বোধন করলেন জুড়ী উপজেলা চেয়ারম্যন বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক।

1 min read

 2,047 total views,  2 views today

জয়ন্ত কুমার দাস ::  ২৫ জানুয়ারি ২০২১খ্রিঃ আজিম মাষ্টার ম্যানশন (২য় তলা),কলেজ রোড জুড়ী তে কমফোর্ট আইইলটিএস একাডেমী এর শুভ উদ্বোধন ও দোয়া মাহফিল হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন জুড়ী উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা (এম এ মোঈদ ফারুক)। বিশেষ অতিথির আসন গ্রহন করেন জনাব (সাখাওয়াত হোসেন) সাবেক প্রিন্সিপাল হাজি আপ্তাব উদ্দিন আমিনা খাতুন কলেজ,(বর্তমান প্রভাষক তৈয়বুন্নেসা খানম সরকারি কলেজ, জুড়ী। এছাড়া বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন প্রভাষক জনাব (আব্দুল হক)

হাজি আপ্তাব উদ্দিন আমিনা খাতুন কলেজ গোয়ালবাড়ী। সহকারী শিক্ষক জনাব (আতিকুর রহমান অনিক) ভরাডর সরকারি প্রাথমিক বিদ্যালয়, জনাব (জসিম উদ্দিন) প্রধান শিক্ষক জুড়ী প্রি ক্যাডেট একাডেমী

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কমফোর্ট আইইলটিএস একাডেমী এর সম্মানিত চেয়ারম্যান জনাব (মোঃ জাকারিয়া মাহমুদ), সহকারি শিক্ষক ছোঠধামাই উচ্চ বিদ্যালয়।

কমফোর্ট আইইলটিএস একাডেমী ভাইস চেয়ারম্যান জনাব (সাইফুল ইসলাম) স্যারের সঞ্চালনায় এবং কমফোর্ট আইইলটিএস একাডেমী স্পোকেন ইংলিসের শিক্ষাথী (তুহা)-এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা ঘটে।

উদ্বোধনি অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কমফোর্ট আইইলটিএস একাডেমীএর ম্যনেজিং ডাইরেক্টর জনাব (তাজুল ইসলাম স্যার)। ও ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জনাব (তায়েফ আহমদ) স্যার। ও মার্কেটিং এক্সক্লোসিভ জনাব (ইমন আহমদ)

অনুষ্ঠানে বিশেষ অতিথি উনার বক্তব্যে বলেনঃ
মান সম্মত শিক্ষাই হচ্ছে আমাদের অংঙ্গিকার। বর্তমান সময়ে ইংরেজির গুরুত্ব অনেক, আামদের দৈনন্দিন জিবনে ইংরেজির গুরুত্ব সর্বক্ষেত্রে, কমফোর্ট আইইলটিএস একাডেমী দক্ষ পরিচালক বৃন্ধের প্রতি তিনি আসাবাদি, তিনি আরো বলেন কমফোর্ট আইইলটিএস একাডেমী মানস্মত সেবা দেওয়ার উদ্দেশে সূচনা করেছে সব সময় সেটা অব্যাহত থাকবে আসাবাদি।

অনুষ্ঠানে প্রধান অতিথি উনার বক্তব্যে বলেনঃ কমফোর্ট আইইলটিএস একাডেমী পরিচালকবৃন্ধ যারা উনারা সবাই অত্যন্ত পরিশ্রমি এবং মেধাবী, অত্যন্ত সুন্দর ও সহজভাবে ইংরেজি ভাষা শিক্ষার প্রত্যেকটি কোর্স সাজিয়েছেন। তাই শিক্ষাথীদের দেশের বিভিন্ন প্রতিষ্ঠানগুলোতে যেয়ে অধিক টাকা ব্যায় না করে -কমফোর্ট আইইলটিএস একাডেমী খুব কম খরচে উন্নত ভাবে কোর্সগুলা করতে পারবে।তিনি জুড়ীবাসিকে আহবান কমফোর্ট আইইলটিএস একাডেমী -তে আসতে সেই সাথে বলেন জুড়িতে আসলেই উনি কমফোর্ট আইইলটিএস একাডেমী আসবেন।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.