Sun. Oct 17th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসি আ.লীগ নেতার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

1 min read

 334 total views,  2 views today

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::
যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের বাসিন্দা সৈয়দ সাজিদুর রহমান ফারুকের উদ্যাগে সুবিধা বঞ্চিত দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
গতকাল বুধবার জগন্নাথপুর পৌরসভা ও উপজেলার আটটি ইউনিয়নে সুবিধা বঞ্চিত দরিদ্র ৫ শতাধিক মানুষের মধ্যে শীতবস্ত্র হিসেবে জনপ্রতি একটি করে কম্বল বিতরণ করা হয়।
জগন্নাথপুর পৌরশহরের ভবেরবাজার আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে দুপুরে শীতবস্ত্র বিতরণী কার্যক্রমের উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সহসভাপতি সিদ্দিক আহমদ। এসময় যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, যুক্তরাজ্য আওয়ামীলীগের প্রচার সম্পাদক মাসুক ইবনে আনিস, প্রবাসী আওয়ামীলীগ নেতা আকমল খান, রাকিব আলী, বদরুল কামালী, বাদশা মিয়া, জগন্নাথপুর পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া উপস্থিত ছিলেন।
যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান জানান,যুক্তরাজ্য আওয়ামীলীগ দেশের সকল দুর্যোগে মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে পাশে দাঁড়ায়। যার ধারাবাহিকতায় এবার বেদে সম্প্রদায়, হরিজন সম্প্রদায়সহ আমরা সুবিধা বঞ্চিত দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র হিসেবে একটি করে এক হাজার মানুষের মধ্যে কম্বল বিতরণ করছি। তিনি বলেন, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের সহযোগিতায় কম্বল বিতরণ করা হয়।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.