Sun. Oct 17th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

জাতীয় শোক দিবসে শাবিপ্রবির সাবেক ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলী ও মিলাদ মাহফিল

1 min read

 1,964 total views,  2 views today

শাবি প্রতিনিধিঃ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও শোক দিবস’২০ উপলক্ষ্যে গভীর শ্রদ্ধা ও যাথাযোগ্য মর্যাদায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গোল চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে সাবেক ছাত্রলীগ।

দিনটি উপলক্ষ্যে শনিবার (১৫ আগস্ট) বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এড. মাসুম বিল্লাহ চৌধুরীর নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়।

শ্রদ্ধাঞ্জলী অর্পণ শেষে বাদে আসর বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করে নেতৃবৃন্দ। সেই সাথে বিশ্ববিদ্যালয়ের প্রহরী ও আশেপাশের ভাসমান মানুষদের মাঝে ২০০প্যাকেট তবুরক বিতরণ করা হয়।

এতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন গোলাম কবির, নিশি মোহন নাথ, আবু সুফিয়ান, আবুল কাশেম, মলয় সরকার, সাইদুর রহমান ভূঁইয়া, শাহানাজ ইভা, আশিস দাস, মাহবুবুর রহমান, লিটু, সঞ্জয় সরকার, মিজানুর রহমান খান আপেল, মতিউর রহমান খান,শেখ বখতিয়ার হাসান ইয়াজদানি,বাহার উদ্দিন, মোস্তাফিজুর রহমান নাহিদ, মুরাদ হাসান, শাহাদাত হোসেন শিশির, মাসুদ করিম, নরুল হক, সিরাজুল ইসলাম উজ্জ্বল, নব কুমার, বাপ্পি,দৈপায়ন দত্ত রুমন,মৃতূঞ্জয়,কর্মকা­র, সোহরাব হোসেন,কবির আহমেদ উত্তম চৌধুরী প্রমুখ।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.