Sun. Oct 17th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

পদ্মা সেতু দেখতে মাওয়ায় উপচে পড়া ভিড়

1 min read

 1,244 total views,  4 views today

ডেস্ক::পদ্মা সেতুর মূল কাঠামোতে সব স্প্যান দু’পাড়ে সংযুক্ত হওয়ায় পদ্মা সেতু দেখতে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মাওয়ায় উপচে পড়া ভিড় লক্ষ করা গেছে শনিবার। এ ছাড়ার মাদারীপুর জেলা ছাত্রলীগ ও বরিশালের বানারীপাড়ায় আনন্দ মিছিল করেছে নব দিগন্ত পরিবার। প্রতিনিধিদের পাঠানো খবর-

লৌহজং (মুন্সীগঞ্জ) : উপচে পড়া ভিড় লক্ষ করা গেছে মাওয়া পদ্মার পাড়ে। লৌহজংয়ের মাওয়া প্রান্তে পদ্মা পাড়ে উৎসবমুখর পরিবেশ বিরাজ করে সারা দিনব্যাপী। পরিবারের সদস্যদের নিয়ে কেউ কেউ এসেছেন পদ্মা পাড়ে। কনকনে শীতের মধ্যেও উৎফুল্ল জনতা ক্যামেরায় বন্দি করেন নিজেদের। অনেকে ট্রলার করে মাঝ নদীতে গিয়ে ঘুরে ঘুরে পুরো পদ্মা সেতু দেখেন। কেউ আবার বেলুন উড়িয়ে উচ্ছাস প্রকাশ করেন। মাওয়া চৌরাস্তা থেকে পদ্মা পাড় পর্যন্ত এক কিলোমিটারজুড়ে উৎসুক জনতার ভিড় লক্ষ করা গেছে।

মাদারীপুর : জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিকের নেতৃত্বে মাদারীপুর পৌর শহরের পুরান বাজার থেকে আনন্দ মিছিলটি বের হয়ে ইটেরপুল এলাকায় গিয়ে শেষ হয়। সেখানে সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদার, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌহিদুল ইসলাম লিংকন, রফিকুল ইসলাম মিলন প্রমুখ।

বানারীপাড়া (বরিশাল) : বানারীপাড়া উপজেলা নব দিগন্ত পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি পৌর শহরে আনন্দ শোভাযাত্রা ও শোকরানা দোয়া অনুষ্ঠিত হয়েছে। পৌর শহরের রায়েরহাট বাজারে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি ছিলেন যুগান্তরের বানারীপাড়া উপজেলা প্রতিনিধি এসএম গোলাম মাহমুদ রিপন। বিশেষ অতিথি ছিলেন প্রেস ক্লাব সম্পাদক সুজন মোল্লা, ফায়ার সার্ভিস সংলগ্ন কুন্দিহার জামে মসজিদের খতিব মাওলানা ফিরোজ হোসেন, উপজেলা শ্রমিক লীগের দফতর সম্পাদক শ্যামল শিকদার, পৌর শ্রমিক লীগের সহ-সভাপতি হারুন হাওলাদার, নব দিগন্তের উপদেষ্টা সদস্য মো. আমির হোসেন মল্লিক। সভাপতিত্ব করেন বানারীপাড়া উপজেলা নব দিগন্তের সভাপতি রুবেল শরীফ।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.