Sun. Oct 17th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

পাঠানটুলা করেরপাড়ায় আবারো চুরির ঘটনা: বরাবরের মতো আসামী অধরা

1 min read

 2,994 total views,  6 views today

সিলেট::সিলেট নগরীর করেরপাড়া,আখালিয়া এলাকার অনুকুল মন্দির সংলগ্ন ইঞ্জিনিয়ার দীপক দত্ত এর বাসায় চুরির ঘটনা ঘটেছে। চুরির ঘটনাটি সিসি ক্যামেরার ধরা পড়েছে তবে ক্ষয়ক্ষতির পরিমান এখনো জানা যায় নি। এ ঘটনায় জালালাবাদ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে তবে বরাবরের মতো কোন আসামীকে গ্রেফতার করতে পারে নি।

উল্লেখ্য চুরি যেন করেরপাড়া এলাকা একটি নিয়মিত ঘটনা হয়ে দাঁড়িয়েছে। ভুক্তভোগীরা মামলা মোকদ্দমা জড়াতে চান না বিধায় দিন দিন বেড়ে যাচ্ছে চুরের উত্পাত। উক্ত এলাকায় ঘটছে আইনশৃঙ্খলার চরম অবনতি। খোঁজ নিয়ে জানা যায় করেরপাড়া এলাকায় নিয়মিত চুরির ঘটনা ঘটে যাচ্ছে। বাসার গেট থেকে বাইসাইকেল চুরি,মোটরসাইকেল চুরি থেকে শুরু করে ঘরের ভেন্টিলেটর বা দরজা ভেঙেও ঘটছে চুরির ঘটনা।
এলাকাবাসী জানান “চুর” কে হতে পারে সেটা অনেকে অনুমান করতে পারলেও নিজের নিরাপত্তাহীনতায় প্রশাসনকে অবহিত করতে চান না। তারা বলেন এক ছিঁচকে চুরকে একাধিকবার চুরির প্রাক্ষালে হাতেনাতে ধরেও এলাকার মুরুব্বিরা বন্ড সাইন নিয়ে ছেড়ে দেওয়ায় বেপরোয়া হয়ে পড়েছে চুর। এবিষয়ে জালালাবাদ থানার নবনিযুক্ত ওসি নাজমুল হুদা খান বলেন ভুক্তভোগী অভিযোগ করলে আমরা অচিরেই ব্যবস্থা নেবো। জালালাবাদ থানাকে একটি সুশৃঙ্খল মডেল থানায় পরিনত করতে তিনি বদ্ধ পরিকর বলেও এই প্রতিবেদককে জানান।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.