Sat. Sep 18th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

প্রিয়জন ফাউন্ডেশন মাধ্যমে পবিত্র ঈদে ২টা গরু কোরবানী ও একজন অসুস্থ মানুষকে ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান

1 min read

 24,486 total views,  61 views today

মোস্তফা হোসেন সম্রাট :: পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে মানবতার সেবায় সুসংগঠিত আন্তর্জাতিক মানের একটি স্বেচ্ছাসেবী সংগঠন প্রিয়জন ফাউন্ডেশনের মাধ্যমে এইবার ২০২১ইং পবিত্র ঈদ উল আযহাতে অসহায় দুস্ত মেহনতী মানুষের জন্য ২টা গরু কোরবানীর দেয়া হয়েছে এবং জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের নাদামপুর গ্রামের একজন ব্যাক্তি গুরুতর অসুস্ত থাকায় তাকেও ফাউন্ডেশনের পক্ষথেকে চিকিৎসার জন্য নগদ ৫০ হাজার টাকা আর্তিক সহায়তা প্রদান করা হয়।

মানবতার কল্যানে সুসংগঠিত আন্তর্জাতিক মানের এই সংগঠন প্রিয়জন ফাউন্ডেশন লন্ডন থেকে যাত্রা শুরু করে।

এই কার্যকরী কমিটির প্রায় ৮০ ভাগ নেতৃবৃন্দ বিশ্বের উন্নত মানের দেশগুলোর প্রবাসী বাসিন্দা। মুলত প্রবাসীদের আর্থিক সহায়তায় দেশের মাটিতে অবস্থিত নেতৃবৃন্দের সুসংগঠিত নেতৃত্বের মাধ্যমে, দেশে-বিদেশে প্রিয়জন ফাউন্ডেশনের সেতু বন্ধন সৃষ্টি হয়েছে।

উল্লেখ্য যে, প্রিয়জন ফাউন্ডেশনের সভাপতি মহোদয় লন্ডন প্রবাসী ও সাধারণ সম্পাদক বাংলাদেশী। অন্যান্য দেশে সহ-সভাপতি ও সহ- সম্পাদকবৃন্দ রয়েছেন।
ভালোবাসা ও আন্তরিকতার নীড়ে বিশ্বের বুকে প্রভাবশালী কয়েকটি দেশ একটি পরিবারে পরিনত হয়েছে।

বাংলাদেশ ও লন্ডনে অবস্থিত নেতৃবৃন্দের যৌত পরিচালনায় মানবতার সেবায় বাংলাদেশসহ লন্ডন, আমেরিকা, ইতালি, ফ্রান্স, স্পেন, জার্মানী, পর্তুগাল সৌদি আরব, ওমান, কাতার ও দুবাই এর সকল রেমিট্যান্স যোদ্ধাদের মন ভরে দোয়া করেন তারা।

বৈশ্বিক মহামারী করোনার এই ক্লান্তিলগ্নে এতো বড় একটি সহায়তা পেয়ে সত্যি তারা অনেক আনিন্দত।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.