Sun. Oct 17th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

বিয়ানীবাজার খাসাড়ীপাড়ায় প্রবাসীদের অর্থায়নে খাদ্যসামগ্রী উপহার

1 min read

 457 total views,  2 views today

এম.এ জয়নুল চৌধুরী- বিয়ানীবাজার প্রতিনিধি :
মহামারী করোনাভাইরাসের কারণে স্থবির হয়ে পড়েছে জনজীবন। সরকারি সিদ্ধান্তে দেশের অন্যান্য স্থানের মত বিয়ানীবাজারকেও করা হয়েছে লকডাউন। এই দূর্যোগময় মুহূর্তে বিয়ানীবাজার পৌরশহরের খাসাড়ীপাড়া গ্রামের প্রবাসীদের অর্থায়নে এবং খাসাড়ীপাড়া শুকতারা জনমঙ্গল সমিতির সহযোগিতায় গ্রামের স্থানীয় ও অস্থায়ী প্রায় ৫’শ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এর আগেও তারা এই ভাবে সমাজের অসহায় ও মধ্যবিত্ত পরিবারকে বিভিন্ন ভাবে সহায়তা দিয়ে আসছে, কোভিভ-১৯ এর প্রাদুর্ভাব এসে যখন দেশে দুর্ভিক্ষ শুরু হতে যাচ্ছিল তখইন সারা দেশের ন্যায়, শুকতারা জনমজ্ঞল সমিতি এগিয়ে আসে, তাদের এই সহায়তা অব্যাহত থাকবে বলে জানান এই সংগঠন এর সদস্য- – দোলোয়ার হোসেন জাহেদ।

শনিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় গ্রামের প্রায় প্রতিটি পরিবারে পৌঁছে দেয়া হয়েছে ২৫ কেজি চাল, ৩ কেজি ডাল, ২ লিটার সয়াবিন, ১ কেজি লবন, সাবানসহ প্রায় ৪ লাখ টাকার খাদ্যসামগ্রী। খাদ্য সামগ্রী বিতরনের পূর্বে সুষ্ঠুভাবে বন্টন ও পরবর্তীতে করনীয় বিষয়ে এক বৈঠক যুক্তরাজ্য প্রবাসী আমিনুল ইসলামের বাড়িতে অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শুকতারা জনমঙ্গল সমিতির উপদেষ্টা সেলিম উদ্দিন, নুরুর রহমান, মুজিবুর রহমান, আব্দুল হান্নান, কাজি আব্দুল বাসেত, ফয়জুল ইসলাম যুক্তরাজ্য প্রবাসী আমিনুল ইসলাম, তেরা মিয়া, খাসাড়ীপাড়া শুকতারা জনমঙ্গল সমিতির সভাপতি মিজানুর রহমান রুমেল, সাধারণ সম্পাদক ও ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মিছবা উদ্দিন, সাংবাদিক মুকিত মুহাম্মদ, রাসেল আহমদ জিবান, কামরুল হুদা ছাবুর, ফয়সল আহমদ, দেলোয়ার হোসেন জাহেদ প্রমুখ।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.