Thu. Dec 9th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

ভ্যাক্সিন এর দ্বিতীয় ডোজ গ্রহন করলেন সদর উপজেলা আওয়ামীলীগ নেতা গিয়াস উদ্দিন

1 min read

 2,890 total views,  2 views today

আজ ১৩ই এপ্রিল রোজ মঙ্গলবার ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দুপুর ২ঘটিকায় সিলেট সদর উপজেলা আওয়ামীলীগ নেতা ৬নং টুকেরবাজর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের বার বার নির্বাচিত সদস্য গিয়াস উদ্দিন ভ্যাক্সিন এর ২য় ডোজ গ্রহন করেন।

ভ্যাক্সিন গ্রহনের পর তিনি মাননীয় প্রধানমন্ত্রী র প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন জননেত্রী শেখ হাসিনা র বিচক্ষণ নেতৃত্বের কারনে দ্রুত সময়ে বিশ্বের মধ্যে বাংলাদেশ ভ্যাক্সিনের আওতায় আনা সম্ভব হয়েছে।

তিনি আরও বলেন ভ্যাক্সিন এর ২য় ডোজ গ্রহন করেও আমি পুরোপুরি সুস্থ আছি তাই সবাইকে বলতে চাই গুজবে কান না দিয়ে ভ্যাক্সিন গ্রহন করুন ও সবাইকে ভ্যাক্সিন নিতে উৎসাহিত করুন।

তাছাড়াও তিনি বলেন বর্তমানে বৈশ্বিক মহামারী”র করোনা ভাইরাসের দ্বিতীয় ডেউ এর প্রকোপ বাড়ায় সরকার এর বিশেষ কিছু গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা রয়েছে সবার উচিত নির্দেশনাগুলো যথাযথ পালন করা।

সর্বশেষ তিনি সবাইকে স্বাস্থ্য বিধি মেনে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করে জীবনযাপনের আহবান জানান।

এসময় ৬নংটুকের বাজার ইউনিয়ন পরিষদ এর ভারপ্রাপ্ত সভাপতি জনাব আফসা মিয়া সাহেব, সদর উপজেলা যুবলীগ নেতা নাজির আহমেদ, ৬নং টুকের বাজার ইউনিয়ন পরিষদ সেচ্ছাসেবকলীগ এর সহ সভাপতি এম.এ. রিয়াজ, প্রচার সম্পাদক এম কাওসার মাহমুদ জিয়া, প্রত্যয় সমাজ কল্যাণ যুব সংঘের সাধারণ সম্পাদক মাহি আকমল সাকিব, সমাজ কল্যাণ সম্পাদক রবিউল হাসান, অর্থ সম্পাদক সাজ্জাদ আহমেদ সহ স্থানীয় অনেক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.